নগরঘাটার কাপাসডাঙ্গা ও কালীবাড়িতে বাসন্তী পূজা পরিদর্শনে এমপি সেঁজুতি

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার তালার কাপাসডাঙ্গা ও কালীবাড়ির বাসন্তী পূজা পরিদর্শন ও হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি।

শুক্রবার (১৯ এপ্রিল) রাতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের সাথে নিয়ে বাসন্তী পূজা পরিদর্শনে যান তিনি।

- Advertisement -

এসময় নগরঘাটা ইউনিয়নের কাপাসডাঙ্গা সর্বজনীন বাসন্তী পূজা উদযাপন কমিটির সভাপতি মঙ্গল কুমার সরদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি সকলকে শুভেচ্ছা জানিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আত্মনিয়োগের আহবান জানান।

তার সাথে ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিমুন সামস্, সদস্য নাজমুন আসিফ মুন্নি, বাসসের জেলা প্রতিনিধি মো. দিদারুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মোছা. মেহেরুন নেছা, এস এম হাবিবুল হাসান, নগরঘাটা কাপাসডাঙ্গা মন্দিরের সাধারণ সম্পাদক ইউপি সদস্য লক্ষী কান্ত সরকার, কুমারেশ সরকার, কীনু কৃষ্ণ মন্ডল, সনজীব কুমার সরকার, বিশ্বনাথ সরকার, সমরেশ সরকারসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

পরে সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি নগরঘাটা কালীবাড়ি সর্বজনীন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময় মিলন ঘোষালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এবং সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি।

এসময় আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার তালা উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতিন, সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান রিকু, নগরঘাটা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের শেখ সরোয়ার, ইউপি সদস্য মর্জিনা বেগম প্রমুখ।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না