তালায় ১৫ লিটার বাংলা মদসহ আটক-২

তালা প্রতিনিধি: তালা থানা পুলিশ উপজেলার কানাইদিয়া গ্রামে অভিযান চালিয়ে দেশীয় চোলাই মদ তৈরিকারক রবীন্দ্রনাথ ওরফে সুনা মন্ডলকে গ্রেফতার করেছে। এসময় তার বাড়ি থেকে ২কন্টিনার বাংলা মদ উদ্ধার এবং মদ পানের অভিযোগে উত্তম ঘোষ নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক সুনা মন্ডলের এক প্রতিবেশী জানান, কানাইদিয়া পূর্বপাড়া গ্রামের মৃত হরিপদ মন্ডলের ছেলে রবীন্দ্রনাথ ওরফে সুনা মন্ডল দীর্ঘবছর ধরে নিজ বাড়িতে দেশীয় চোলাই মদ তৈরি করে তা বিক্রি করে আসছে। তার বাড়িতে বিভিন্ন সময়ে বাইরে থেকে মাদক ব্যবসায়ী এবং সেবীরা আসে। পুলিশ প্রশাসন একাধিকবার সুনা মন্ডলকে মদ সহ গ্রেফতার করে। জেল থেকে জামিনে ছাড়া পেয়ে সে আবারও একই ব্যবসা শুরু করে। এতে এলাকার সামাজিক পরিবেশ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। মাদক ব্যবসায়ী সুনার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে নিজ বাড়িতে মদ তৈরি করে তা বিক্রির প্রস্তুতিকালে ঘটনাটি পুলিশকে জানানো হয়। পরে তালা থানা পুলিশ এসে সুনা মন্ডলের নিজ ঘর থেকে প্রায় ১৫ লিটার চোলাই মদ ভর্তি ২টি কন্টিনার উদ্ধার করে। এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ মদ ব্যবসায়ী রবীন্দ্রনাথ ওরফে সুনা মন্ডলকে গ্রেপ্তার করে। একইসাথে সুনার ঘর থেকে মদ পানের সময় জেঠুয়া ঘোষপাড়া গ্রামের মৃত গোবিন্দ ঘোষ’র ছেলে উত্তম ঘোষকে গ্রেপ্তার করে।

তবে, আটক উত্তম ঘোষ মদপানের অভিযোগ অস্বীকার করে জানান, তিনি একজন দুধ ব্যবসায়ী এবং গরুর দুধ কেনার জন্য অন্যদিনের ন্যায় সুনার বাড়িতে গেলে পুলিশ তাকেও আটক করে। এ ব্যাপারে তালা থানার ওসি মো. মমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। আটককৃতদের বিষয়ে বিস্তারিত খোঁজখবর নিয়ে মামলা দায়ের করা হবে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না