স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুলে অভিভাবক ও শিক্ষক (পিটিএ) কমিটির প্রথম সভা

নিজস্ব প্রতিনিধি: স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুলে অভিভাবক ও শিক্ষক (পিটিএ) কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৩ জুন) সকালে স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড স্কুলের আয়োজনে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস রুমে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বঙ্গবন্ধু পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সভাপতি মো. মমিনুর রহমান মুকুল’র সভাপতিত্বে (পিটিএ) কমিটির আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নারায়ন চন্দ্র মন্ডল।

অভিভাবক ও শিক্ষক (পিটিএ) কমিটির প্রথম সভায় বক্তব্য রাখেন পিটিএ কমিটির সভাপতি মো. আব্দুর রহিম, সহ-সভাপতি ঝন্টু কুমার সাধু, আমিনুর রহমান, লাভলী খাতুন, রত্মা পারভীন, রিক্তা ঘোষ, খায়রুন্নেসা, পাপিয়া মজুমদার, হোসনেয়ারা খাতুন, ডি.বি ইউনাইটেড হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক কঙ্কন কুমার দাস, সহকারি শিক্ষক রমেশ সরদার, আকলিমা খাতুন, ফয়জুল হক বাবু, মো. মুকুল হোসেন প্রমুখ।

- Advertisement -

অভিভাবক ও শিক্ষক (পিটিএ) কমিটির প্রথম সভার আলোচ্য সূচির মধ্যে ছিল- বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ উন্নত এবং লেখা পড়ার মান্নোয়নে শিক্ষকদের আরো আন্তরিক হওয়া, স্মার্ট বিদ্যালয়ের সুনাম ধরে রাখতে ব্যাপক কর্মপরিকল্পনা গ্রহণসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়। এসময় স্মার্ট বিদ্যালয় ডি.বি ইউনাইটেড হাইস্কুলে অভিভাবক ও শিক্ষক (পিটিএ) কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না