সাতক্ষীরা জেলা প্রশাসকের সাথে নব-নির্বাচিত দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলফা’র শুভেচ্ছা বিনিময়

দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরা জেলা প্রশাসক হুমায়ুন কবিরের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন দেবহাটা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আল ফেরদাউস আলফা। বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে নির্বাচন পরবর্তী ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

২য় ধাপে গত ২১ মে দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ করা হয়। কঠোর নিরাপত্তার মাধ্যমে নির্বাচনের পরিস্থিতি স্বাভাবিক রেখে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করায় জেলা প্রশাসকের নিকট কৃতজ্ঞতা স্বীকার করেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান আল ফেরদাউস আলফা।

- Advertisement -

এদিকে গত ২৯ মে তারিখে নব-নির্বাচিত উপজেলা পরিষদের গেজেট প্রকাশ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এদিকে, জেলা প্রশাসক এর সাথে শুভেচ্ছা বিনিময় করে দেবহাটা উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আল ফেরদাউস আলফা জানান, সাধারণ মানুষ আমাকে ভোট দিয়ে তাদের সেবক বানিয়েছেন।

আমি ভুলের উদ্ধে নয়। আমি সরকারি সম্পদ রক্ষা ও মানুষের কল্যাণে কাজ করে যাব। আমার সাথে জনগণের কোন মাধ্যম লাগবে না। সরাসরি আমার সাথে কথা বলা যাবে। আমি যাতে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পারি সে ব্যাপারে সব মানুষের সহযোগীতা কামনা করছি।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না