সাতক্ষীরা আলিপুর উপ নির্বাচনে জয় ছিনিয়ে নিতে ছাএলীগের কেন্দ্র দখলের লাঠির শোডাউন

আব্দুর রহমান, সাতক্ষীরা: সাতক্ষীরা আলিপুর ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে ২৮ শে এপ্রিল রোজ রবিবার ভোট গ্রহন আজ ইউনিয়নটির মোট ভোট কেন্দ্র ১০টি মোট ভোটার সংখ্যা নারী ও পুরুষ ২৫, ১১৯ জন নারী ও পুরুষ, সকাল ৮ টা থেকেও শান্তি পূর্ন ভাবে চলছেছিলো বেলা বাড়ার সাথে সাথেই সরকার দলীয় সমর্থক চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়া মোটর সাইকেল প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন টানা ৪ বারের বেশি চেয়ারম্যান জনপ্রিয়তার শীর্ষে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুর রউফ ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

নির্বাচনকে ঘিরে বেড়েছে সংঘাতের আশঙ্কা, সকাল থেকেই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ছিল চোখে পড়ার মত। আলিপুরবাসী সাধারণ ভোটারদের অভিযোগ বিএনপি সমর্থক চেয়ারম্যান প্রার্থী আব্দুর রউফ ঘোড়া প্রতীকের পক্ষে ভোট না দেওয়ার জন্য হুমকিও বাধা প্রদান করে সরকার দলীয় সমর্থক প্রার্থী জিয়াউল ইসলাম জিযা পেশি শক্তি ও কালো ও কালো ব্যবহারের উঠেছে।

- Advertisement -

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে ছাত্রলীগের সভাপতি আশিক , সাধারণ সম্পাদক সম্পাদক সুমন ও জেলা যুবলীগের আহ্বায়ক মিজানের নেতৃত্বে বহিরাগত সন্ত্রাসী বাহিনী নিয়ে প্রশাসনের নাকের ডগায় আলীপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনী এলাকায় মহড়া প্রদান করছেন।

এছাড়াও ভোটারদের সরাসরি হুমকির প্রদানের অভিযোগ উঠেছে। ঘোড়া প্রতীকের জয় ছিনিয়ে নেওয়ার জন্য কেন্দ্র দখলের পাঁয়তারা করছে। নির্বাচনীয় এলাকায় আচরণবিধি লঙ্ঘন ও মহড়া প্রদর্শন সহ ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাঁধা ও ,ভয়ভীতি প্রদানের বিষয়ে সাতক্ষীরা জেলা প্রসাশক জানতে চাইলে, জানতে চাইলে তিনি প্রতিবেদক জানান, কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যান্যদের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না