সাতক্ষীরার আলীপুর ও ফিংড়িতে বিশ্ব পরিবেশ দিবসে প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক: ব্রেকিং দ্য সাইলেন্স’র আয়োজনে অক্সফাম বাংলাদেশ এর সহযোগিতায় সাতক্ষীরার আলীপুর ভাড়ুখালী মন্ডলপাড়া ও ফিংড়ি ইউনিয়নের ফযজুল্যাপুর দাস পাড়া কমিউনিটিতে “পরিবেশ দিবস উপলক্ষে আলোচনা সভা, বৃক্ষ রোপন কর্মসূচি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

“নারী ও কিশোরীদের স্বাস্থ্য এবং সুরক্ষা” প্রকল্পের প্রকল্পের আলোকে বুধবার (০৫ জুন) সকালে আলিপুর ও বিকালে ফিংড়িতে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফিংড়ি ইউনিয়ন পরিষদের সচিব মো. শরিফুল ইসলাম, ও ইউপি সসদস্য মো. আবু সাঈদ মোল্যা।

- Advertisement -

ফিংড়িতে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মো. আফাজউদ্দিন ও ফিংড়ি ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা রেবেকা সুলতানা প্রমুখ। ফিংড়িতে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, মো. ইমরান হোসেন ও আলিপুরে আলোচনা সভায় সভাপতিত্ব করেন, বিশ্বজিত কুমার দাস।

এসময় আলিপুর ও ফিংড়ি ইউনিয়নের কায়পুত্র ও ঋষি সম্প্রদায়ের মাঝে গাছের চারা বিতরণ করা হয় এবং শিশুরা চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন, ব্রেকিং দ্য সাইলেন্স’র প্রজেক্ট অফিসার সাজেদা হোসেন।

অনুষ্ঠানটি পরিচালনায় সার্বিকভাবে সহযোগিতা করেন, নারী ও কিশোরীদের স্বাস্থ্য এবং সুরক্ষা প্রকল্পের কমিউনিটি সোশ্যাল ওয়ার্কার হুমায়রা জামান, মনির হাসান এবং সালাউদ্দিন রানা।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না