সাতক্ষীরায় দুঃস্থ-প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদ সহায়তা সামগ্রী বিতরণ

বিশেষ প্রতিনিধি: ঈদ আনন্দ ভাগাভাগি করতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সাতক্ষীরায় দুঃস্থ-প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদ সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে ফোরাম ৮৭ সাতক্ষীরার আয়োজনে শহরের সুইড খাতিমুন্নেসা লস্কর প্রতিবন্ধী স্কুলে শিশুদের মাঝে ঈদ সহায়তা সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফোরাম ৮৭ সাতক্ষীরার সভাপতি ও সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান,সাধারণ সম্পাদক শফিউল হাসান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, সহ সভাপতি হাফিজুর রহমান বিটু, সুইড খাতিমুন্নেসা লস্কর প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম সহ আরো অনেকে।

ফোরাম ৮৭ সাতক্ষীরার সভাপতি তৈয়ব হাসান জানান,আমাদের চারপাশের মানুষ কীভাবে ঈদ করবে, করতে পারছে কিনা, তা দেখা আমাদের সকলের দায়িত্ব। সামর্থ্য থেকে নিজে ভালো থেকে প্রতিবেশীদের খবর না নিয়ে মানুষের পরিচয় বহন করাটা লজ্জার। তাই মানবিক দৃষ্টিকোণ ঈদের খুশি সকলের সাথে ভাগাভাগি করার আত্মতৃপ্তি থেকে এ ধরনের উদ্যোগ সাতক্ষীরা ৮৭ ফোরাম প্রতিবারেই নিয়ে থাকে। এবারও তার ব্যতিক্রম নয়। এ ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না