শ্যামনগরে পানিতে ডুবে যুবকের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের পানখালী গ্রামে পানিতে ডুবে মোঃ ফারুক হোসেন (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ জুন) বেলা ৩টার দিকে বাড়ির পাশে পুকুরে গোসল করতে গিয়ে ডুবে মৃত্যু হয় তার।

ফারুক হোসেন সাতক্ষীরার শ্যামনগর উপজেলার পানখালি গ্রামের মৃত শুকর আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মৃগী রোগে আক্রান্ত ছিলেন বলে পরিবারের লোকজন জানিয়েছে।

- Advertisement -

মৃতের ভাই ফরিদ হোসেন মন্টু জানান, বেলা ৩টার দিকে ফারুক গোসলের জন্য বাড়ির পাশের পুকুরে যান। এ সময় খিঁচুনি শুরু হলে তিনি পানিতে ডুবে যান। পরে পরিবারের লোকজন তাকে পুকুরে ভাসতে দেখেন। তাৎক্ষণিক উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শাকির হোসেন জানান, হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়েছে। বুড়িগোয়ালিনী ইউপি চেয়ারম্যান হাজী নজরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না