শ্যামনগরে জোর পূর্বক ভূমি দখল ও মারপিটের অভিযোগ  পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবারটি

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগরে অবৈধভাবে ভূমি দখল ও মারপিটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শ্যামনগর থানায় লিখিত অভিযোগ করেছেন কাশিমাড়ী গ্রামের রুহুল কুদ্দুস সরদারের ছেলে মো. রবিউল ইসলাম।

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার কাশিমাড়ী গ্রামের মৃত ইন্তাজ আলী সরদারের ছেলে মহব্বত আলী বাবু (৪৫) ও মৃত আব্দুল গফুর সরদারের ছেলে আব্দুল মান্নান (৫০) গত ৮ জুন সকালে কাশিমাড়ী মৌজার এস,এ ৩০১ ও ২০১নং খতিয়ানের ৮৮০ ও ৮৮১নং দাগের জমির উপর তদন্তকার্য্যে সহায়তার জন্য রবিউল ইসলামের পিতা ১নং স্বাক্ষীকে ডাকেন এবং পুলিশের উপস্থিতিতে তদন্তকালে ২নং বিবাদির হুকুমে ১নং বিবাদি অকারণে ক্ষীপ্ত হইয়া রবিউল ইসলামের পিতা রুহুল কুদ্দুস সরদারকে বেধড়কভাবে কিল, ঘুষি, লাথি মারিয়া জখম করতে থাকে।

- Advertisement -

এসময় রবিউল ইসলামের মাতা ঠেকাতে আসলে উগ্র বিব্যাদি রবিউলের মাতাকেও কিল, ঘুষি মারিতে থাকে। ১নং বিবাদির প্রচন্ড কিল ঘুষির আঘাতে রবিউলের মায়ের নাকের নাকফুলসহ মাংশ ছিড়ে যায়। এরপরও ১নং বিবাদি ২নং স্বাক্ষীকে ব্যাপক টানাহেচড়া করে এবং তাহার বসন বিপর্যন্ত হইয়া ব্যবপকভাবে শ্লীলতাহানী ঘটে। ১নং বিবাদি রবিউলের পিতারও জামা কাপড় ছিড়িয়া খন্ড খন্ড করে।

৩নং স্বাক্ষীর সম্মুখে এমতর জঘন্য ঘটনা ঘটিলেও তিনি কোন প্রতিরোধ করিতে সক্ষম হন নাই। ১নং বিবাদি তাহাকে ও হুমকি দেয়। ১ ও ২নং স্বাক্ষী চরমভাবে অসুস্থ্য হয়ে পড়লে তাদের শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে ১৩ জুন ২০২৪ তারিখে সকাল ৬টার দিকেক ১নং বিবাদিসহ লোকজন নিয়ে রবিউল ইসলামের দখলীয় জমিতে পিলার পুতে জমি দখল করে নেয়।

১নং বিবাদি রবিউলসহ পরিবারের সদস্যদের মেরে কুচি কুচি করে কাফনের কাপড় দিয়ে দেবে, ভারতে পাঠিয়ে দেবে এবং এখনও নানান ভীতিপূর্ণ হুমকিসহ জীবন নাশের হুমকি দেয়। ১নং বিবাদি আরও হুমকি দিতেছে যে, রবিউলের ছোট চাচার জমি লিখে নেওয়ার পর জমিও জবরদখল করিয়া জোরপূর্বক লিখিয়া লইবে।

তার দাপটে ও উৎপাতে রবিউল ইসলামের পরিবারের বসবাস ও জীবনযাপন এবং চলাফেরা কষ্টসাধ্য হইয়া পড়িয়াছে। ইতোপূর্বেও মহব্বত আলী বাবুর বিরুদ্ধে এলাকার অনেক মানুষকে অকারণে বেধড়ক মারপিট ও জখমের অভিযোগ রয়েছে।

২নং বিবাদি রবিউলের মেজো চাচা আব্দুল মান্নান এবং ১নং বিবাদি মহব্বত আলী বাবুর দুষ্কর্মের দোসর ও একজোটভূক্ত ব্যক্তি হইতেছে। রবিউলের অপর চাচা আব্দুল মুহিত এর জমিজমা লইয়া ১নং বিবাদির সহিত ঝামেলা থাকায় তদাক্রোশ বশে বিবাদিপক্ষ সহিত চরম শত্রুতা পোষণ করে আসছে। এরআগে ১নং বিবাদি ও তাহার পুত্র ফিরোজসহ আরও ১০/১২ জন রবিউলের টেলিকমের দোকানে এসে প্রকাশ্যে রবিউললকে মারপিট করে এবং দোকানপাট লুটপাটের হুমকি দেয় এবং পথে যেখানে পাবে সেখান থেকে রবিউলের বিকাশের ক্যাশ টাকা ছিনতাই করে নিবে।

এব্যাপারে শ্যামনগর থানায় জিডি করা আছে। এব্যাপারে সাতক্ষীরা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবারটি।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না