শ্যামনগরে ঘেরের বাসা থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

শ্যামনগর প্রতিনিধি: চিংড়ি ঘেরের বাসা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের সোরা গ্রামের একটি মাছের ঘের থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত ব্যক্তি হলেন শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নে সোরা গ্রামের মুনসুর আলী মালীর ছেলে আবুল হাসান মালী (৩৫)।

মৃতের বড় ভাই হুদা মালী জানান, আবুল হাসান শুক্রবার রাত ১২টার দিকে নিজস্ব মাছের ঘের পাহারা দিতে যায়। এরপর সকালে আমি ও আমার চাচা ঘেরে আটল ঝাড়তে যাই। তখন পাশের ঘেরের মালিক হাসানের মৃত্যুর খবর আমাদের জানায়।

- Advertisement -

সেখানে গিয়ে দেখা যায় ঘেরের বাসার আড়ার সাথে একটি চিকন লাইলনের দড়ি গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলছে হাসান। হাসানের ভগ্নিপতি মিজানুর রহমান জানান, হাসানকে যেভাবে ঝুলতে দেখা গেছে সেটা আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে। হাসানের একটা পা খাটের ওপরে আরেকটি পা মাটিতে লেগে ছিল।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।ময়নাতদন্ত রিপোর্ট আসলে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না