মোরগ চুরির ঘটনাকে কেন্দ্র করে রুবিনাকে গালিগালাজ ও মারপিট

নিজস্ব প্রতিবেদক: মোরগ চুরির ঘটনাকে কেন্দ্র করে গালিগালাজ ও প্রতিবাদ করায় মারপিট করার অভিযোগ উঠেছে। এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মিমাংশা করার চেষ্টা করলেও তা ব্যর্থ হয়। ফলে এ ঘটনাকে কেন্দ্র করে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ বরাবর লিখিত অভিযোগ করেছেন কালিগঞ্জ উপজেলার বাঁশদহ গ্রামের ইব্রাহিম কারিকরের ছেলে রফিক কারিকর। অভিযোগ সূত্রে জানা গেছে, কালিগঞ্জ উপজেলার বাঁশদহ গ্রামের মোছা. ডলি খাতুন (৩৫), মোছা. হালিমা খাতুন হালি (৩৭), মোছা. ফিরোজা বেগম (২৮), মোছা. রিজিয়া খাতুন (৩৮), মোছা. হামিদা বেগম (৫৮), মোছা. টুম্পা খাতুন (২৬), হৃদয় (২৪) কিছুদিন পূর্বে রফিক কারিকরের বসতবাড়ীর একটি মোরগ চুরি করিয়া ধরিয়া জবাই করে।

বিষয়টি জানাজানি হলে মোরগের মাংস রান্না করে রফিক কারিকরদের খাওয়ার জন্য দিয়ে যায়। পরবর্তীতে বিষয়টি নিয়ে স্থানীয় চেয়ারম্যানকে অবহিত করলে চেয়ারম্যান বিষয়টি মিমাংসার জন্য স্থানীয় ইউপি সদস্যকে দায়িত্ব দেন কিন্তু বিবাদীরা কাহারও কথায় কর্নপাত না করায় বিষয়টি সমাধান করা সম্ভব হয়নি। গত ১৭ মে ২০২৪ তারিখে দুপুর আড়াইটার দিকে রফিক কারিকরের স্ত্রী মোছা, রুবিনা খাতুন (৩০) পুকুর থেকে গোসল করে বাড়ী ফেরার পথিমধ্যে জনৈক বিকাশ এর বসতবাড়ীর সম্মুখে পৌছাইলে বিবাদীরা হাতে শাবল, বাঁশের লাঠি, কাঠের চলা ইত্যাদি নিয়া পথরোধ করে উল্লেখিত বিষয়ের জের ধরে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে এবং প্রতিবাদ করায় শাবল, বাঁশের লাঠি, কাঠের চলা দিয়ে রুবিনা খাতুনকে এলোপাতাড়িভাবে মারধর করে রক্তাক্ত জখম করে।

- Advertisement -

এসময় রিজিয়া খাতুন রুবিনার গলায় থাকা ১০ আনা ওজনের স্বর্নের একটি চেইন ছিনিয়ে নেয়। ডলি খাতুন জুতা দিয়া রুবিনার মুখে উপর্যুপরি আঘাত করে এবং বেদনাদায়ক ফোলা জখম করে। একর্পায়ে রুবিনার ডাক চিৎকারে মো. হাফিজুল ইসলাম, মো. রাকিব হোসেন, আকবার আলীসহ অনেকে ঘটনাস্থলে এসে রুবিনাকে উদ্ধার করে। এসময় বিবাদীরা বলে, ্#৩৯;আমাদের পুনরায় মারপিট করিবে, খুন জখমসহ বিভিন্নভাবে ক্ষতি করিব্#ে৩৯; বলে প্রকাশ্যে হুমকি দিয়ে চলে যায়।

স্থানীয়দের সহযোগিতায় রুবিনাকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এব্যাপারে কালিগঞ্জ থানায় অভিযোগ করা হয়েছে। কালিগঞ্জ এসআই হাফিজ সরেজমিনে গিয়ে তদন্ত করে আসেন। বিষয়টি সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন সচেতন এলাকাবাসী।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না