ভারতের বিপক্ষে ফিল্ডিংয়ে বাংলাদেশের মেয়েরা

অনলাইন ডেস্ক

এশিয়া কাপের মঞ্চে আজ শনিবার মুখোমুখি হয়েছে বাংলাদেশ এবং ভারত। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে স্মৃতি মান্ধানার দল।  এই ম্যাচে ভারত তাদের নিয়মিত অধিনায়ক হারমানপ্রিত কাউরকে বিশ্রাম দিয়েছে। তার অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিচ্ছেন স্মৃতি মান্ধানা। চলতি আসরে এখন পর্যন্ত তিন ম্যাচে দুই জয় নিয়ে পয়েন্ট টেবিলের চার নম্বরে অবস্থান করছে বাংলাদেশ। চার ম্যাচে তিন জয় নিয়ে শীর্ষে ভারত। সেমিফাইনালে উঠতে হলে টাইগ্রেসদের জয়ের বিকল্প নেই।

- Advertisement -

বাংলাদেশ একাদশ : মুর্শিদা খাতুন, ফারজানা হক, নিগার সুলতানা (অধিনায়ক ও উইকেটরক্ষক), রিতু মনি, লতা মন্ডল, ফাহিমা খাতুন, রুমানা আহমেদ, নাহিদা আক্তার, সালমা খাতুন, ফারিহা তৃষ্ণা, সানজিদা আক্তার মেঘলা।

ভারতীয় একাদশ : স্মৃতি মান্ধানা (অধিনায়ক), শেফালি ভার্মা, এস মেঘানা, জেমাইমা রদ্রিগেজ, রিচা ঘোষ (উইকেটরক্ষক), কিরন নাভগিরে, পুজা ভ্রাস্ত্রাকার, দীপ্তি শর্মা, স্নেহ রানা, রানুকা সিং, রাজেশ্বরী গাওয়াকঁদ।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না