বনকর্মীদের উপর হামলার অভিযোগে গ্রেপ্তার-১

শ্যামনগর প্রতিনিধি: পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জের টহলরত বনরক্ষীদের উপর হামলার ঘটনায় এজাহার নামীয় আসামী মোঃ মাজেদ (৪৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে শ্যামনগর থানার উপপরিদর্শক নিশাত উপজেলার হরিনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। ইতিপুর্বে সুন্দরবনে টহলরত নৌ-পুলিশের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলারও এজাহার নামীয় আসামী ছিল সে। মাজেদ উপজেলার চুনকুড়ি গ্রামের মোঃ হোসেন গাজীর ছেলে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ জানান বনরক্ষীদের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার আসামী মাজেদকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে তৎপর রয়েছে পুলিশ। উল্লেখ্য শনিবার রাতে সুন্দরবন তীরবর্তী হরিনগর বাজারে টহলরত বনরক্ষী ও সিপিজি সদস্যদের স্থানীয় ইউপি সদস্য জিয়াউর রহমান ও তার সযোগীরা হামলা করে। এসময় তিন বনরক্ষীসহ চারজন সিপিজি সদস্য আহত হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে সিপিজি সদস্য রজব আলী বাদি হয়ে ইউপি সদস্য জিয়াউর রহমানসহ তার ১২ সহযোগীর বিরুদ্ধে শ্যামনগর থানায় মামলা করে।

- Advertisement -

জিয়াউর ও তার একই সহযোগীদের বিরুদ্ধে ইতিপুর্বে নৌ-পুলিশের উপর হামলার অভিযোগেও একটি মামলা হয়েছিল। এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন বনরক্ষী সিরাজুল ইসলামের শাররীক অবস্থার অবনতি ঘটায় তাকে মঙ্গলবার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না