পৌরসভার ৭নং ওয়ার্ডে ৭ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে সিসি ঢালাই রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন আব্দুর রহিম, সাতক্ষীরা | জুলাই ১৬, ২০২৪

অনলাইন ডেস্ক: সাতক্ষীরা পৌরসভার ৭নং ওয়ার্ডের ইটাগাছা এলাকায় সিসি ঢালাই নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ১০ টায় প্রধান অতিথি হিসেবে ঢালাই রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী ফিরোজ হাসান।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রাবেয়া পারভীন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, পৌরসভার উপসহকারী প্রকৌশলী সাগর দেবনাথ, কামরুজ্জামান শিমুল ,তুষার রায় চৌধুরী, কার্যসহকারী মো. আব্দুল মোত্তালেব, মেসার্স স্বপন ইন্টারন্যাশনাল এর স্বত্বাধিকারী স্বপন কুমার দে সহ এলাকাবাসীর মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ঠিকাদার শফিউর রহমান শফি, শেখ জামাল হোসেন বকুল, কাজী শফিউল্লাহ, জালাল সরদার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

- Advertisement -

সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে থেকে লিলিমা আক্তার লাভলীর বাড়ি পর্যন্ত ৪৭০ ফুট সিসি ঢালাই রাস্তা সাতক্ষীরা পৌরসভার নিজস্ব অর্থায়নে ৭ লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে। নির্মাণ কাজ উদ্বোধনকালে সাতক্ষীরা পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না