পৌরসভার উত্তর কাটিয়ায় ৭ লক্ষ ৭৪ হাজার টাকা ব্যয়ে আরসিসি ড্রেণ নির্মাণ কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ডের উত্তর কাটিয়া নিরালা আবাসিক এলাকায় আরসিসি ড্রেণ নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৫ জুলাই) সকালে প্রধান অতিথি হিসেবে ড্রেণ নির্মাণ কাজের উদ্বোধন করেন সাতক্ষীরা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. কায়ছারুজ্জামান হিমেল,পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল করিম, পৌরসভার উপসহকারী প্রকৌশলী মো. মোহাব্বাত হোসাইন, কার্যসহকারী মো. আব্দুল মোত্তালেব, এলাকাবাসীর মধ্যে উপস্থিত ছিলেনমো. শওকত হায়দার, মো. আলতাফ হোসেন, আবুল কাশেম বাবুরালী, মো. শাহিনুজ্জামান, মো. তুহিনুজ্জামান, নাহিদুর রহমান খান রিমনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

- Advertisement -

শওকত হায়দারের বাড়ির সামনে থেকে মাহবুবুর রহমানের বাড়ি পর্যন্ত ৪৯২ ফুট আরসিসি ড্রেণ সাতক্ষীরা পৌরসভার নিজস্ব অর্থায়নে ৭ লক্ষ ৭৪ হাজার ৮৭৭ টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে। নির্মাণ কাজ উদ্বোধনকালে সাতক্ষীরা পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না