পাপ ছাড়ে না বাপকে

পাটকেলঘাটা প্রতিনিধিঃ পিতা-মাতার উপর নির্যাতনসহ ভর পোশন না দেওয়ায় কুলাঙ্গার পুত্র উৎপল সাহাকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় তাকে পাটকেলঘাটা বাজারের পল্লী বিদ্যুতের রোড়ে বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। উৎপল সাহা তালা উপজেলার মাগুরা ইউনিয়নের দিনবন্ধু সাহার ছেলে। এর আগে শুক্রবার বিকালে দিনবন্ধু সাহা পুত্রের মামলাটি দ্বায়ের করেন।

খোঁজ নিয়ে জানা গেছে , উৎপল সাহা ২০২২ সালে পরকিয়া প্রেমের কারনে স্ত্রী মৌসুমী সাহাকে আত্মহত্যা প্ররোচিত করেন। পরে ঘটনাটি ভিন্ন খাদে নিয়ে যেতে নিজে মামলার বাদী হয়ে পিতা মাতাকে কারাগারে পাঠান। পরে পাটকেলঘাটা বাজারের বাড়িটা নিজেই দখল করে নেন।বেশকিছু দিন আগে পিতা মাত্রার কাছে পুনঃরায় সম্পত্তি দাবী করে আসছিল উৎপল সাহা। কথা না শোনার কারনে সে তার বৃদ্ধ পিতা মাত্রার ভরন বন্ধ করা সহ শারিরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। পুত্রের এই নির্যাতন সইতে না পেরে পিতা পাটকেলঘাটা থানায় একটি মামলা করেন ওই মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে।

- Advertisement -

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, পিতা মাতার ভরন পোষন করতে অস্বীকৃতির অপরাধে উৎপল সাহা(৪২)কে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় তার পিতার মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার সকালে আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না