পথরোধ করে দুই লাখ টাকা ও গলার চেইন ছিনতাইয়ের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি: বহেরা উত্তর পাড়া গ্রামের মো. শওকত আলীর ছেলে আমানুল্লাহ হোসেন ও হোসেন আলীর ছেলে সাইফুল ইসলাম, মোক্তার আলী ছেলে আবু ছালেক, খাসখামার গ্রামের রাজুর বিরুদ্ধে পথ রোধ করে ২ লাখ টাকা ও গলায় থাকা একটি স্বর্ণের চেইন ছিনতাই করেছে বলে অভিযোগ উঠেছে।এব্যাপারে মোতালেব সরদার দেবহাটা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ১নং বিবাদী আমানুল্লাহ হোসেন, ২নং বিবাদী সাইফুল ইসলাম, ৩নং বিবাদী ছালেক ও ৪নং বিবাদী রাজু আহম্মেদ গত ১৭ এপ্রিল বুধবার দুপুরে মোতালেব সরদারের স্ত্রী বাদীর বিনা অনুমতিতে বাড়ি থেকে চলিয়া যায় এবং বাদীর ছেলে তার মাকে খোঁজাখুজি করলে আমানুল্লাহ ছেলেকে ফিরিয়ে দেয়। ছেলে বাড়ি গিয়ে ফোন করে এ ঘটনা জানায়।

- Advertisement -

আমানুল্লাহ এর কাছে এ বিষয়ে বাদী ফোন করে জিজ্ঞাসাবাদ করিলে আমানুল্লাহ ক্ষিপ্ত হয়ে গত ২০ এপ্রিল বেলা ২টার সময় বহেরা নতুন মসজিদের পশ্চিম পাশে ১নং বিবাদী আমানুল্লাহ হোসেনের কনফেনশনারির দোকানের সামনে ইটের সোলিং রাস্তায় অভিযোগের ১, ২, ৩ ও ৪ নং বিবাদীগন।

বাদীর পথ রোধ করিয়া তাকে লাথি, চড়, কিল, ঘুষি মারিয়া বাদীর বিভিন্ন স্থানে ফোলা যখম করে। আবিদ ফাউন্ডেশন থেকে নিয়ে আসা ২ লাখ টাকা বাদির প্যান্টের ডান পকেটে থাকে এবং তার গলায় থাকা ৭ আনা ওজনের চেইন যার আনুমানিক মূল্য ৪৮ হাজার টাকা। বাদীর পকেটে থাকা নগদ ২ লাখ টাকা ও গলায় থাকা স্বর্ণের চেইন কেড়ে নেয়।

৪ নং বিবাদী, বাদীর ডান হাতে থাকা একটি স্মার্ট মোবাইল নিয়ে রাস্তায় আছাড় মেরে ভাঙচুর করে। বিষয়টি জানার জন্য আমানুল্লাহ হোসেনের কাছে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি ফোনটি রিসিভ করেননি। এ বিষয়ে বাদী মোতালেব সরদার পুলিশ সুপারের হস্তক্ষেপ থেকে কামনা করছে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না