দেবী দুর্গার দশ রূপে হাজির হচ্ছেন মম

জাকিয়া বারী মম মানেই ভক্তদের উত্তেজনা। দেশীয় নাটক, সিনেমা এবং ওটিটিতে বেশ সরব তিনি। বিচিত্র সব চরিত্রে তাকে দেখেছেন দর্শকরা। কিন্তু জনপ্রিয় এই অভিনেত্রীকে এবার দেখা যাবে দশ রূপে। শারদীয় উৎসব উপলক্ষে মা দুর্গার দশভুজা আদলে এই কাজটি প্রকাশ হলেও এই বিশেষ ‘পোর্টফোলিও’র মূল উদ্দেশ্য, নারীর স্বাধীনতা, ক্ষমতা ও সৌন্দর্যসহ দশটি দিক তুলে ধরা। দুর্গাপূজার ঢাক বেজে উঠেছে। সেই সুরে সেজেছেন মম। সম্প্রতি শেষ করা এই বিশেষ ‘পোর্টফোলিও’ অন্তর্জালে উন্মুক্ত হবে ৩ অক্টোবর, অষ্টমীতে।

যেখানে মম হাজির হবেন দশ রকমের নারী চরিত্রে। প্রোফাইল ট্যালেন্টের উদ্যোগে যার ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে আছেন ইয়াছির আল হক, স্টাইলিংয়ে রুবামা ফাইরুজ এবং ফটোগ্রাফিতে ছিলেন ভাস্কর স্যাম। মম গণমাধ্যমকে বলেন, নাটকে তো দ্বৈত চরিত্র করেছি বেশ ক’বার। তবে এবার একসঙ্গে দশটি চরিত্র ক্যারি করতে হয়েছে আমাকে। ঈদ বা পূজা উৎসব, এটা তো আসলে সবার। দুটো উৎসবেই আমরা আনন্দে মাতি নানাভাবে। আমরা চেয়েছি সোশ্যাল হ্যান্ডেলের মানুষগুলো যেন নারীর প্রতি আরও পজিটিভ দৃষ্টিভঙ্গিতে তাকায়। সুযোগ ও সাহস পেলে নারীরাও যে জয় করতে পারে পৃথিবী।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না