দেবহাটা উপজেলা ভূমি অফিসের আয়োজনে জাতীয় ভূমিসেবা সপ্তাহের উদ্বোধন

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা ভূমি অফিসের আয়োজনে জাতীয় ভূমিসেবা সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন করা হয়েছে। স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক এই স্লোগানকে সামনে রেখে শনিবার ৮ জুন সকাল ১০ টায় একটি রেলি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

পরে উপজেলা এসি ল্যান্ড অফিস প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় এসি ল্যান্ড অফিসের প্রধান সহকারী মোয়াজ্জেম হোসেন, নাজির কাম ক্যাশিয়ার তপন কুমার সরদার, অফিস সহকারী প্রদীপ কুমার ঢালী, পারুলিয়া ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা নাজমুল হাসান খাঁন, ভারপ্রাপ্ত নওয়াপাড়া ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা প্রতুল কুমার জোদ্দার, কুলিয়া ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা কান্তিলাল সরকার, দেবহাটা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা প্রশান্ত কুমার সরকারসহ বিভিন্ন সেবা গ্রহীতারা অংশগ্রহণ করেন।

- Advertisement -

এসময় ভূমি সেবার মান বর্তমানে উন্নত এবং এই মান যাতে স্মার্ট হয় ও সেবা গ্রহীতারা আরো ভাল সেবা পায় সেবিষয়ে বিষদ আলোচনা করা হয়। আগামী ১ সপ্তাহ সেবা গ্রহীতারা বিভিন্নরকম সেবা পাবে সেবিষয়ে আলোচনায় উল্লেখ করা হয়।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না