দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়পত্র জমা

দেবহাটা প্রতিনিধি: আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দেবহাটায় ৯ জন প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন। রবিবার (২১ এপ্রিল) শেষ দিনে উপজেলা পদে এসব প্রার্থীরা তাদের স্ব স্ব মনোনয়নপত্র জমা দেন।

এতে উপজেলা চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ২ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। যার মধ্যে চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আবু রাহান তিতু, সাবেক জেলা পরিষদ সদস্য আল ফেরদাউস আলফা।

- Advertisement -

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় ঘোষ। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আমেনা রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উল্লেখ্য যে, আগামী ২৩ এপ্রিল মনোনয়নপত্র বাছাই হবে। এছাড়া আগামী ২৭-২৯ এপ্রিল আপিল নিষ্পত্তি করার যাবে। এছাড়া ৩০ এপ্রিল প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ। আর ২ মে প্রতীক বরাদ্দ এবং ২১ মার্চ দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না