দেবহাটা উপজেলায় যুব ফোরামের ত্রিমাসিক সভা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা যুব ফোরামের ত্রি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ১০ বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তরের আয়োজনে, আস্থা প্রকল্পের আওতায় পারুলিয়া সাগরসাহা মাধ্যমিক বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুব ফোরামের যুগ্ম-আহ্বায়ক সুমাইয়া পারভীন রিজমা।

প্রকল্পের ফিল্ড অফিসার বিপুল রায় এর সঞ্চালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা নাগরিক প্লাটফর্মের সদস্য ও ধর্মীয়নেতা হাফেজ আঃ সাত্তার এবং দেবহাটা প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম। সভায় সহায়ক হিসেবে দায়িত্ব পালন করেন আস্থা প্রকল্পের সাতক্ষীরা জেলা সমন্বয়কারী মাসুদ রানা। অংশগ্রহণকারী হিসেবে উপজেলার ৫টি ইউনিয়নের যুব সদস্যরা উপস্থিত ছিলেন।

- Advertisement -

উল্লেখ্য যে, প্রকল্পটি জাতীয় যুব নীতি ২০১৭ এর আলোকে তৃণমূল পর্যায়ের বিভিন্ন প্রান্তিক যুবদের সামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করে সক্রিয় নাগরিক হিসেবে গড়ে তোলা এবং সহনশীল ও অহিংস সমাজ গঠনে যুবদের উদ্বুদ্ধ করবে। আস্থা প্রকল্পের এই কার্যক্রমটি এসডিজির ১৭টি গোলের মধ্যে ধারা ৫, ১০, ১৬ ও ১৭ এর সাথে সম্পর্কিত। দল-মত নির্বিশেষে জাতীয় যুব নীতি বাস্তবায়ণ এবং যুবদের সামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করে দক্ষতা বৃদ্ধি করবে বলে জানানো হয় সভায়।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না