দেবহাটার কুলিয়ায় উপ-নির্বাচনে রওনকুল ইসলাম জয়ী

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের উপ-নির্বাচনে রওনকুল ইসলাম রিপন বিজয়ী হয়েছেন। রবিবার (২৮ এপ্রিল) এ উপ-নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়। এতে ২৭৬৮ ভোটের মধ্যে সাবেক ইউপি সদস্য রওনকুল ইসলাম রিপন টিউবওয়েল প্রতিক নিয়ে ১৩৩৯ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দী আনিসুজ্জামান (সুজল) ফুটবল প্রতিক নিয়ে ৭৪১ ভোট এবং অপর প্রার্থী আমানউল্লাহ হোসেন তালা প্রতিক নিয়ে ৬৮৮ টি ভোট পেয়েছেন। আর বাতিল হয়েছে ২৪টি ভোট।
উল্লেখ্য যে, কুলিয়া ইউনিয়নের বহেরা ওয়ার্ডের মেম্বার সামছুজ্জামান (ময়না), গত ২৩ জানুয়ারি-২৪ তারিখে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। তার পরিপেক্ষিতে আগামী ২৮ এপ্রিল উপ-নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। এর আগে রওনকুল ইসলাম রিপন বিগত ১৭বছর ইউপি সদস্য হিসাবে ওই ওয়ার্ডে দায়িত্ব পালন করেন। কিন্তু ২০২২ সালে অনুষ্ঠিত্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে রওনকুল ইসলাম রিপন পরাজিত হন। কিন্তু উপ-নির্বাচনে অংশ নেওয়া ৩ প্রার্থীর মধ্যে সবচেয়ে বেশি ভোট পেয়ে তিনি জয়লাভ করেছেন।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না