দেবহাটায় ঘরের চালের পানি পড়া নিয়ে নারীকে পিটিয়ে জখম!

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় বসতঘরের পানি পড়া নিয়ে এক অসহায় নারী মানছুরা খাতুন (৩৫) কে পিটিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার (২ জুলাই) এ ঘটনা উপজেলার পারুলিয়া ইউনিয়নের চালতেতলা এলাকায় ঘটে। এতে চালতেতলা গ্রামের মৃত আবুল কাশেমের মেয়ে বাদি হাসিনা খাতুন বাদি হয়ে ইউপি চেয়ারম্যানের নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভূক্তভোগী নারী মানছুরা খাতুন জানান, স্বামী পরিত্যক্তা হওয়ায় বাবার বাড়িতে আত্নীয়, স্বজনদের সহযোগীতায় ছোট একটা ঘর তৈরী করে বসবাস করে আসছি। আমার ঘরটি ছোট ভাই ইয়াকুব আলীর বসতঘরের পাশে হওয়ায় পূর্ব থেকে উচ্ছেদ করার চেষ্টা করে যাচ্ছে। গত ২ জুলাই আমার ঘরের পানি পড়া নিয়ে ছোটভাই বিরোধ সৃষ্টি করে। সে আমার ঘরের পানির পড়া পাইপের মুখে কাঁদামাটি দিয়ে বন্ধ করে দেয়। ফলে বৃষ্টি শুরু হওয়ায় আমার ঘরে পানি পড়ে ভেসে যেতে থাকে।

- Advertisement -

আমি বিষয়টি বলতে গেলে ইয়াকুব আলী ও তার স্ত্রী রিয়া খাতুন লাঠি, সোটা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে জখম করে। পরে স্থানীয়দের সহযোগীতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছি। এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না