তালার সহকারী ভূমি কমিশনার আরাফাত হোসেন জেলায় শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত

তালা প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলার ভূমি কমিশনার আরাফাত হোসেন জাতীয় ভূমি সেবা সপ্তাহ ২০২৪ এ জেলার শ্রেষ্ট সহকারী ভূমি কমিশনার হিসেবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩জানুয়ারী) দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলনে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ন কবির এ ফলাফল ঘোষনা করেন।জানা যায়, আরাফাত হোসেন তালা উপজেলার সহকারী ভূমি কমিশনার হিসাবে যোগদান করার পর থেকে নিরালস ভাবে মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। প্রতিনিয়ত তিনি সাধারণ মানুষকে হয়রানি ছাড়াই সেবা দিয়ে আসছেন। সম্প্রতি তিনি তালা উপজেলার মির্জাপুর এলাকার ৩৩ বিঘা সরকারী জমি ভূমি দস্যুদের কবল থেকে উদ্ধার করে আলোচনায় আসেন।

- Advertisement -

তার ফল স্বরুপ জাতীয় ভূমি সেবা সপ্তাহ ২০২৪ এ সার্বিক বিষয় বিবেচনায় কাজের স্বীকৃতি স্বরুপ জেলা প্রশাসক আরাফাত হোসেনকে জেলার শ্রেষ্ট সহকারী কমিশনার ঘোষনা করেন। আগামী ২৩ জুন জেলা প্রশাসকের পক্ষ থেকে সম্মাননা পুরষ্কার প্রদান করা হবে বলে বিশ্বস্ত একটি সূত্রে জানা গেছে।

এসময় সভায় উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক বিষ্ণুপদ পালের সভাপতিত্বে জেলার সকল নির্বাহী কর্মকর্তাসহ সহকারী ভূমি কমিশনারা।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না