তালার খেশরা উপজেলার চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক নজরুল ইসলামের ইফতার মাহফিল

ডেস্ক নিউজ: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তালার খেশরা ইউনিয়নে পবিত্র মাহে রমজানে ষষ্ঠ রোজায় রোজাদারদের সম্মানে নাগরিক ঐক্য পরিষদ সমার্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এস.এম নজরুল ইসলামের ইফতার মাহফিল,মতবিনিময় ও দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল তালার খেশরা ইউনিয়নের শালিখা বাজার চত্বরে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভায় খেশরা ইউনিয়নে নাগরিক ঐক্য পরিষদের নেতা ও ইউপি সদস্য মো: সিদ্দিকুর রহমান জোয়াদ্দারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও তালা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক এস.এম নজরুল ইসলাম।

- Advertisement -

খেশরা ইউনিয়নের নাগরিক ঐক্য পরিষদের নেতা মো: আজিজুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাগরিক ঐক্য পরিষদের নেতা ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ্যাড. শেখ জলিল আহমেদ. বিশিষ্ট ক্রীড়াবিদ মীর কাউয়ুম ইসলাম ডাবলু,জালালপুর ইউনিয়ন নাগরিক ঐক্য পরিষদের নেতা ও অব: সেনা সদস্য মো: হাশেম আলী গাজী,

আরো উপস্থিত ছিলেন খলিলনগর ইউনিয়ন নাগরিক ঐক্য পরিষদের নেতা বাবু রনজিত ঘোষ, খেশরা ইউনিয়নের নাগরিক ঐক্য পরিষদের নেতা লুৎফর রহমান বিশ্বাস, তৈয়ব আলী সরদার, মাহাবুব আলম, মো: নাজমুল হুদা রাজু, আমিনুর গোলদার, আলমগীর গোলদার, রিজাউল গাজী, ইউনিয়ন নাগরিক ঐক্য পরিষদের যুব নেতা তরিকুল ইসলাম, ছাকিম গাজী, ইউনুস সানা, নাগরিক ঐক্য পরিষদের ছাত্র নেতা সাগর গাজী, সাকিব সরদার, জনি মোড়ল, নাগরিক ঐক্য পরিষদের তরুণ নেতা ফারহান সাদিক প্রমুখ।

সভায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এস.এম নজরুল ইসলাম সন্ত্রাস-দখলবাজমুক্ত,ন্যায় বিচার,সুশাসন,উন্নয়ন ও সাধারণ মানুষের অধিকার ফিরে পেতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পরিবর্তনের অঙ্গীকার ও স্মাট উপজেলা গড়তে সকলের সহযোগিতা ও সমার্থন কামনা করেন।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না