তালায় দূর্গা পুজা মন্দিরের টাকা আত্মসাতের অভিযোগে হিরন্ময় মন্ডলের বিরুদ্ধে গ্রামবাসিদের বিক্ষোভ

শাহিন আলম: সাতক্ষীরা তালা উপজেলার মাদরা গ্রামের হরিপদ মন্ডলের পুত্র ও তালা উপজেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক হিরন্ময় মন্ডলের বিরুদ্ধে মাদরা সার্বজনীন দূর্গা মন্দিরের ৮ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে বুধবার সন্ধ্যায মন্দিরের সামনে গ্রামবাসিরা বিক্ষোভ ও গণস্বাক্ষর করেছে । একই সাথে হিরন্ময় মন্ডলের শাস্তি ও দাবি করেছেন তারা ।

গ্রামবাসিরা জানান ,ওযার্কাস পাটির তালা কলারোয়ার দুবার ক্ষমতায় থাকা কালে ধরা কে সরা জ্ঞান করে তার নিজস্ব বাহিনী গড়ে তোলে এই হিরন্ময় মন্ডল । এক কথায় মাদরা গ্রামে তার কথায় শেষ কথা। সাবেক এম পি মুস্তফা লুৎফুল্লাহ কে সামনে রেখে একাধিক অপকর্ম করেছে এই হিরন্ময় মন্ডল । শুধু তাই নয় মাদরা গ্রামের দুটি হাই স্কুলের সভাপতি থাকাকালে নিয়োগ বানিজ্য করে প্রায় কোটি টাকা আত্মসাত করেছেন । এ বিষয়ে মাদরা সার্বজনীন দূর্গা পুজা মন্দিরের সভাপতি সজনী সরকার জানান, আমি নামে মাত্র সভাপতি ছিলাম ।

- Advertisement -

হিরন্ময় মন্ডল আমাকে এম পির ভয় দেখিয়ে কোন টাকার হিসাব দিত না। সে নিজে নিজে সব কিছু করেছে। আমি এই সব টাকার হিসাব চাই ও তার সাথে জড়িত ক্যাশিয়ার কৃষ্ণপদ মন্ডলের শাস্তি দাবি করছি । পুজা মন্দিরের সাধারণ সম্পাদক রমাকান্ত সানা বলেন হিরন্ময় মন্ডল বলেন, আমাকে ভয় দেখিয়ে আমাদের সামনে রেখে সে সব টাকা নিজেই হজম করেছে। তাছাড়া হিরন্ময় মন্ডল এর সঙ্গে ক্যাশিযার কৃষ্ণপদ মন্ডল ও জড়িত। তার বিরুদ্ধে ব্যবস্হা গ্রহনের দাবি জানাচ্ছি । স্থানীয় মেম্বর প্রবীর সরকার জানান ,হিরন্ময মন্ডল ছিলেন দূর্নীতিবাজ ।

মাদরা গ্রামের অসহায় মানুষ কে ভয় ভীতি দেখিয়ে দিন কে রাত আর রাত কে দিন বানাত । এক কথায় মাদরা গ্রামে তার কথা শেষ কথা। তার বিরুদ্ধে এমন কোন অপকর্ম নেই যে সে করেনি। এম পির ক্ষমতা শেষ হযে যাওয়ার পর তার একাধিক অন্যায ও দূর্নীতি বেরিয়ে আসছে। এ বিষয়ে মাগুরা ইউপি চেয়ারম্যান গনেষ দেবনাথ জানান, সে যদি অন্যায়কারী হয তাহলে আইনীভাবে তার শাস্তি হোক এটাই আমরা চাই।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না