সাবেক চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

অনলাইন ডেস্ক: সাতক্ষীরার কালিগঞ্জের ধলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ আব্দুস সাত্তারের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। বৃহস্পতিবার (৭ জুন) ভোর রাত ২টার দিকে উপজেলার ধলবাড়িয়া গ্রামে এই ডাকাতির ঘটনা ঘটে।

অ্যাডভোকেট শেখ আব্দুস সাত্তারের সহোদর শেখ গোলাম মোস্তফা (৩০) জানান, বৃহস্পতিবার ভোর রাত ২ টার দিকে ৫/৬ জনের সশস্ত্র ডাকাত দল তার ভাইয়ের দোতলা বাড়ির নিচতলার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে। নিচতলায় কেউ না থাকায় ডাকাতদল বাড়ির দোতলায় গেট ও ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ভাবী রিনা পারভীন (৪৮) ও ভাতিজা শেখ আসাদুজ্জামান বাবু (২৩)সহ পরিবারের সদস্যদের মাথায় পিস্তল ঠেকিয়ে জিম্মি করে। এসময় তারা বাড়ির সবার মোবাইল ফোন কেড়ে নিয়ে তাদের একটি ঘরে আটকে রেখে নগদ ১ লাখ ৫৫ হাজার টাকা ও আনুমানিক ৭ ভরি স্বর্ণালংকারসহ বিভিন্ন জিনিসপত্র নিয়ে নেয়।

- Advertisement -

প্রায় ঘণ্টাব্যাপী লুটপাট চালানোর পর দুর্বৃত্তরা চলে যাওয়ার সময় বাড়ির সিসিটিভি’র মেমোরীকার্ড খুলে নিয়ে যায়। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসার আগেই নিরাপদে চলে যায় ডাকাতদল। খবর পেয়ে রাতে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এব্যাপারে শেখ আসাদুজ্জামান বাবু বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানান তিনি।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন বলেন, দুর্বৃত্তরা ঘরের গ্রিল কেটে ভিতরে ঢুকে চুরি করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না