কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজারসহ কারাগারে ৪

ডেস্ক নিউজ: রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডে মৃত্যুর অভিযোগে করা মামলায় কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজার এবং চা চুমুক রেস্টুরেন্টের দুই মালিকসহ গ্রেফতারকৃত চারজনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। সোমবার বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তাহমিনা হক এ আদেশ দেন। কারাগারে যাওয়া আসামিরা হলেন- কাচ্চি ভাইয়ের ম্যানেজার জিসান, চা চুমুকের মালিক আনোয়ারুল হক ও শাকিল আহমেদ রিমন এবং গ্রিন কোজি কটেজ ভবনের ম্যানেজার হামিমুল হক বিপুল।

এর আগে, দুই দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা রমনা মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনছার মিলটন। তবে আসামিদের আইনজীবীরা জামিন চেয়ে শুনানি করেন আর রাষ্ট্রপক্ষ এর বিরোধিতা করে। উভয়পক্ষের শুনানি শেষে জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। গত শনিবার (২ মার্চ) আসামিদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন তারা। গত বৃহস্পতিবার রাতে বেইলি রোডের ঐ ভবনে আগুন লেগে এখন পর্যন্ত ৪৬ জন মারা গেছেন। হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ১১ জন। ঐ ঘটনায় অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে পুলিশ বাদী হয়ে রমনা মডেল থানায় মামলা করে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না