কলারোয়ার পারিকুপিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

কলারোয়া প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া উপজেলার পারিকুপিতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন।

দীর্ঘ আড়াই বছরের প্রেমের সম্পর্ক ভাটা পড়ায় সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার পারিকুপিতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে এক তরুণী। প্রেমিক মাছুম বিল্লাহ উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের পারিকুপি গ্রামের আশরাফ হোসেনের ছেলে।

- Advertisement -

শুক্রবার সকালে প্রেমিকা সুমাইয়া (২২) বিয়ের দাবিতে প্রেমিক মাছুমের বাড়ির সামনে অনশনে বসেছে।

সুমাইয়া কলারোয়া পৌর সদরের গদখালী গ্রামের বিল্লাল হোসেন এর বড় মেয়ে। প্রতিবেশি রুমা খাতুন জানান, প্রায় ২/২.৫ বছর ধরে এই মেয়েটির সঙ্গে মাছুমের প্রেমের সম্পর্ক। কিন্তু হঠাৎ তাদের সম্পর্কের মধ্যে ভাটা পড়ায় প্রেমিকা সুমাইয়া শুক্রবার সকালে এখানে ছেলের বাড়িতে অনশনে বসেছে। আর তাদের বিষয়টি গ্রামের অনেকেই জানে।

সুমাইয়া বলেন, মাছুম তার ফোনে ফোন দিয়ে প্রেমের সম্পর্ক করে গার্লস হাইস্কুলে পড়ার সময়, স্কুলের সামনের দোকানে মাছুম থাকতো সেখান থেকে পরিচয় হয়। পরে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে মাঝে-মধ্যেই দু’জনই দেখা করি। আর বিষয়টি শেষ পর্যায়ে আমার পরিবার জানতো। কিন্তু মাছুম বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন যোগাযোগ বন্ধ করে দিয়েছে। আপনারাই বলেন, এতো দিনের সম্পর্ক কি ভুলা যায়? আমি নিরুপায়। আমার অবস্থাটা কি কেউ বুঝতে পারছেন?

এ বিষয়ে সুমাইয়া কলারোয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না