কলারোয়ায় জন্ম-মৃত্যু নিবন্ধন বিষয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের সভা

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ার ১২ ইউনিয়ন পরিষদের সচিব (বর্তমান পদ প্রশাসনিক কর্মকর্তা) ও উদ্যোক্তাদের সাথে জন্ম নিবন্ধন বিষয়ে সভা করেছেন খুলনা অতিরিক্ত বিভাগীয় কমিশনার হুসাইন শওকত। সোমবার (৮ জুন) দুপরে কলারোয়া উপজেলা পরিষদের সভাকক্ষে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খুলনা অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) হোসাইন শওকত বলেন, ‘জন্ম ও মৃত্যু নিবন্ধন সম্পন্ন করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এর সাথে জড়িত রাষ্ট্রের অনেক কর্মকান্ড। এজন্য সময় মতো অত্যন্ত গুরুত্ব দিয়ে জন্ম ও মৃত্যু নিবন্ধন করতে হবে।’

- Advertisement -

মাসিক জন্ম ও মৃত্যু নিবন্ধনের টার্গেট পুরণের জন্য ১২টি ইউনিয়নের সচিবদের মধ্যে শ্রেষ্ঠ জন্ম ও মৃত্যু নিবন্ধন সম্পন্নকারী হিসাবে কুশোডাংগা ইউনিয়ন পরিষদের সচিব মো. আনিছুর রহমানকে এবং উপস্থিত সকল ইউপি সচিব ও উদ্যোক্তাদের মধ্যে কুইজ প্রতিযোগীতায় সর্বোচ্চ নম্বর প্রাপ্ত কেরালকাতা ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা ফারহানা আফরোজ ময়নাকে পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার হুসাইন শওকত।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাশুরুবা ফেরদৌস, কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার মাশফিকা হোসেন, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল ইমরান, কলারোয়া পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, উপজেলা সহকারী প্রোগ্রামার মোতাহার হোসেন প্রমুখ।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না