এবার অস্ট্রেলিয়ায় ‘বিউটি সার্কাস’

২৩ সেপ্টেম্বর দেশজুড়ে ১৯টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সরকারি অনুদানে নির্মিত ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘বিউটি সার্কাস’। মাহমুদ দিদার পরিচালিত ছবিটি মুক্তির পর থেকেই ইতিবাচক সাড়া পাচ্ছে। এবার ছবিটি মুক্তি পেতে যাচ্ছে অস্ট্রেলিয়ায়। জয়া আহসান, ফেরদৌস, এ বি এম সুমন, তৌকীর আহমেদ অভিনীত ছবি ‘বিউটি সার্কাস’ আগামী রোববার মুক্তি পাবে অস্ট্রেলিয়ায়। দেশটির সিডনি, মেলবোর্ন, অ্যাডিলেড, পার্থ, ব্রিসবেন ও ক্যানবেরার কয়েকটি প্রেক্ষাগৃহে ছবিটির কিছুসংখ্যক শো চলবে বলে জানিয়েছেন নির্মাতা।

২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে দুইশত জনের নির্মাণ সঙ্গী নিয়ে প্রায় দুই হাজার গ্রামবাসীর অংশগ্রহণে ‘বিউটি সার্কাস’ এর চিত্রধারণের কাজ করেন নির্মাতা। এর জন্য নির্মাতা বিশাল সার্কাস প্যান্ডেল নির্মাণ ও গ্রাম্যমেলার আয়োজন করেন। চলচ্চিত্রটির মধ্য দিয়ে ‘অলাতচক্র’র পর দেশের বড়পর্দায় আবারও হাজির হলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। মুক্তির পর বেশ প্রশংসাও পাচ্ছেন তিনি। চলচ্চিত্রটির অন্যান্য চরিত্রে অভিনয় করেন শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, হুমায়ূন সাধু, মানিসা অর্চি প্রমুখ। চলচ্চিত্রটিতে ব্যবহৃত হয়েছে তিনটি গান। গানগুলো গেয়েছেন চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমী, অ্যাশেজ ব্যান্ডের ইভান ও টুনটুন বাউল।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না