ইট ভাটার কাজে গিয়ে নিহত হলেন শ্যামনগরের-আবু ইউসুফ গাজী

অনলাইন ডেস্ক: বরিশালে ভাটায় কাজে গিয়ে লাশ হয়ে ফিরলেন শ্যামনগরের আবু ইউসুফ গাজী।তিনি ওই এলাকার আবু বক্কার গাজীর ছেলে। পরিবারে দুই ভাই আর দুই বোনের মধ্যে সবার ছোট তিনি। বড় ভাই পরিবার ছেড়ে ভারতে চলে গেছেন অনেক আগেই। পরিবারের একমাত্র উপার্জনকারী হিসেবে কয়েক মাস আগে জীবিকার তাগিদে গিয়েছিলেন বরিশালের বাকেরগঞ্জের কলসকাটি এলাকায়।

একটি ইটভাটায় কাজ করতেন আবু ইউসুফ। সেখানেই আকস্মিক বজ্রপাতে মৃত্যু হয়েছে তার। এ সময় সাব্বির নামের আরো এক শ্রমিক আহত হয়েছেন বলে জানা গেছে।শুক্রবার (২২ মার্চ) ভোরে আবু ইউসুফের মরদেহ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নূরনগর ইউনিয়নের পূর্ব দুরমুজখালি দাসকাটি এলাকার নিজ বাড়িতে আনা হয়।

- Advertisement -

এর আগে বৃহস্পতিবার রাত ৮টার দিকে বজ্রপাতে মারা যান আবু ইউসুফ।নিহত ওই যুবকের প্রতিবেশী মোজাফফর গাজী বলেন, ইউসুফ পাঁচ মাস আগে জীবিকার তাগিদে ইটভাটায় শ্রমিক হিসেবে কাজে যান। সেখানে বৃহস্পতিবার রাত ৮টার দিকে বজ্রপাতে মারাত্মক আহত হযন তিনি। পরে তাকে উদ্ধার করে অন্য শ্রমিকরা বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।তিনি আরও বলেন, ইউসুফ পরিবারের একমাত্র উপার্জনকারী ছিল। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত।

স্ত্রীসহ তার দেড় বছরের একটি ছেলে রয়েছে। ইউসুফের মৃত্যুতে তার পরিবারের সবাই শোকে স্তব্দ হয়ে পড়েছেন।এ বিষয়ে নূরনগর ইউপি সদস্য মোঃ আলমগীর হোসেন জানান, আবু ইউসুফ বরিশালের বাকেরগঞ্জ কলসকাটি একটি ইটভাটায় কাজে গিয়ে সেখানে বজ্রপাতে মারা গেছেন বলে শুনেছি। তার মৃত্যুর সংবাদ পেয়ে পরিবারের খোঁজখবর নিয়েছি। ইউসুফের মৃত্যুতে তার পুরো পরিবার শোকে কাতর হয়ে পড়েছেন।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না