আশাশুনি সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক বাহবুল হাসনাইনের ইন্তেকাল

আশাশুনি প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে টানা সাত দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে ইন্তেকাল করলেন দৈনিক প্রজন্ম একাত্তর পত্রিকার আশাশুনি প্রতিনিধি বাহাবুল হাসনাইন বাবুল (৫২) (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আশাশুনি চাপড়া গ্রামের মুক্তি যুদ্ধের সংগঠক মৃত লুৎফর রহমান সরদারের জ্যেষ্ঠ পুত্র, আশাশুনি প্রেসক্লাবের সিনিয়র সদস্য, সদা হাস্যোজ্জ্বল, সাদা মনের মানুষ আশাশুনি বাজারের বলাকা স্টুডিওর স্বত্বাধিকারী বাবুল গত বৃহস্পতিবার (২৭ জজুন) রাতে সাতক্ষীরা থেকে বাড়ি ফেরার পথে চাঁদপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন।

- Advertisement -

সাথে সাথে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্বজনরা। পরে সেখান থেকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে রাখা হয়। আইসিউতে থাকা অবস্থায় বুধবার (৩ জুলাই) সকাল ৮.১৫ মিনিটে তিনি ইন্তিকাল করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। দুপুরে তার মরদেহ আশাশুনি বাজারে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে আনা হলে তাকে এক নজর দেখার জন্য সহকর্মী সাংবাদিকসহ শতশত ব্যাবসায়ী ও সর্বস্তরের মানুষ উপস্থিত হয়। বিকালে বাদ আসর চাপড়া ফুটবল মাঠে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।

নামাজে ইমামতি করেন চাপড়া বাস স্ট্যান্ড জামে মমসজিদের পেশ ঈমাম মাওলানা আলা উদ্দীন। নামাজপূর্ব আলোচনা রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এবিএম মোস্তাকিম, উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম সাহেব আলী, জামাত নেতা নূরুল আফসার মোর্তজা, মরহুমের চাচা আনিছুর রহমান, আশাশুনি বাজার বণিক সমিতির সভাপতি জাকির হোসেন প্রিন্স।

নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন আশাশুনি প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না