আবারও কি একসঙ্গে হবেন ধানুশ-ঐশ্বরিয়া?

চলতি বছরের শুরুতে সংবাদের শিরোনাম হয়েছিল ধানুশ ও ঐশ্বরিয়ার সম্পর্কে চিড় ধরার খবর। যাতে মন ভেঙেছিল এই জুটির লক্ষ লক্ষ ভক্তদের। তবে সম্প্রতি ইঙ্গিত মিলেছে তাদের বিবাহ বিচ্ছেদের বিষয়টি স্থগিত হওয়ার!সূত্রের খবর অনুসারে, বিবাহ বিচ্ছেদের আইনি পদ্ধতি চলাকালীনই এই দম্পতির এক ব্যক্তিগত সমস্যা নিয়ে কথা ওঠে। যা সমাধানযোগ্য বলেই মনে করছেন রজনীকান্ত পরিবার।একই সঙ্গে বিষয়টিতে সায় দিয়েছে ধানুশের পরিবারও। যারই প্রেক্ষিতে গুরুজনদের পরামর্শ অনুযায়ী বিয়ে ভাঙার আগে দ্বিতীয় বার ভাবতে বসেছেন ধানুশ-ঐশ্বরিয়া।ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি রজনীকান্তের বাড়িতে একটি পারিবারিক বৈঠক হয়েছে।

সেখানেই পর্যালোচনার পর আপাতত ডিভোর্সের মামলা স্থগিত রাখা হয়েছে। জানা গেছে, আবারও একসঙ্গে ভাল থাকার চেষ্টা করবেন এই তারকা দম্পতি।চলতি বছরের ১৭ জানুয়ারি ধানুশ ও ঐশ্বরিয়া রজনীকান্ত সোশ্যাল মিডিয়ায় নিজেদের ১৮ বছরের সংসার জীবনের ইতি টানার সিদ্ধান্তের খবর শেয়ার করেছিলেন। যেই ঘোষণা রীতিমতো হইচই ফেলে দিয়েছিল।২০০৪ সালে সুপারস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়াকে বিয়ে করেছিলেন ধানুশ। তাদের ঘরে যাত্রা ও লিঙ্গা নামের দুই সন্তানও রয়েছে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না