সাতক্ষীরায় ভ্রাম্যমান আদালতে ১৭বস্তা চাল উদ্ধার ত্রিশ হাজার টাকা জরিমানা আদায়

অনলাইন ডেস্ক: সাতক্ষীরার সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়ানের খাদ্য বান্ধবকর্মসূচির ১৭ বস্তা চাল উদ্ধার করা হয়েছে।একই সাথে সরাকারী চাল রাখার অপরাধে সেলিম হোসেন নামে এক ব্যাবসায়ীকে ত্রিশ হাজার টাকা জরিমানা করা হয়। রবিবার সকালে সদর উপজেলার আঁগড়দাড়ি ইউনিয়নে ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, সেলিম হোসেন স্থানীয় ইউপি চেয়ারম্যান কবির হোসেন মিলনের কাছে লোক হওয়ার সুবাদে দীর্ঘদিন যাবৎ সরকারী চাল বিক্রির সাথে জড়িত ছিল।

- Advertisement -

সকাল ১১ টার দিকে গোপন সংবাদ পেয়ে সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিম ভূঁইয়া সেখানে অভিযান চালান। এসময় সরকারি চাল রাখার অপরাধে সেলিম হোসেনকে ৩০হাজার টাকা জরিমানা সহ অনাদায়ে ৩ মাসের কারাদণ্ড প্রদান করেন।

সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিম ভূঁইয়া জানান,ভ্রাম্যমান আদলতে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১৭বস্ত সরকারী চাল উদ্ধার করা হয়েছে।এ ছাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন মিলন সহ সচিবের বিরুদ্ধে তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে বলে জানান ওই কর্মকর্তা।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না