সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপনের পিতা ডা:আব্দুল করিমের ১৯ তম মৃত্যুবার্ষিকী পালিত

অনলইন ডেস্ক: সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপনের পিতা ডা: মোঃ আব্দুল করিম সরদারের ১৯তম মৃত্যুবার্ষিকী বুধবার (১২ জুন) কলারোয়া উপজেলার হুলহুলিয়া গ্রামে পালিত হয়েছে। ২০০৫ সালের আজকের এই দিনে সমাজসেবক ডা: আব্দুল করিম ইন্তেকাল করেন। মরহুমের রুহের মাগফেরাত কামনায় পারিবারিক উদ্যোগে উপজেলার হুলহুলিয়া গ্রামের বাড়িসহ বিভিন্ন এতিমখানায় কোরআনখানির ব্যবস্থা করা হয়েছে। এছাড়া বুধবার সিংগা, কোমরপুর, বহুড়া ও মদনপুর গ্রামের ৪ টি এতিমখানায় বিশেষ দোয়া ও কোরআনখানির ব্যবস্থা করা হয় বলে জানান মরহুমের পুত্র আশিয়ানা হাউজিং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মো. আবু নাসির ডিটু।

এছাড়া মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলার ওই ৪ এতিমখানায় উন্নত ধরনের খাবার পরিবেশন করা হয়। সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপন তাঁর পিতার মৃত্যুবার্ষিকীতে সকলের কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করেছেন। সংসদ সদস্যের ছোট ভাই সমাজসেবক মো. আবু নাসির ডিটু প্রতিটি এতিমখানায় নিজে উপস্থিত থেকে এতিম শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনিসহ তাঁর ভাই হুমায়ুন কবির মিঠু বিশেষ দোয়া অনুষ্ঠানে শরিক হন ও সকলের কাছে দোয়া কামনা করেন।

- Advertisement -

এদিকে ডা: আব্দুল করিম সরদারের মৃত্যুবার্ষিকীতে গভীর শ্রদ্ধা নিবেদন ও বিদেহী আত্মার শান্তি কামনা করে বিবৃতি দিয়েছেন কলারোয়া প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক এমএ কালাম, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাংবাদিক আনোয়ার হোসেন, শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, প্রভাষক সাইফুল ইসলাম, প্রভাষক আরিফ মাহমুদ, আতাউর রহমান, এমএ সাজেদ, আসাদুজ্জামান আসাদ, সুজাউল হক প্রমুখ।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না