• শিরোনাম

    লিটন-মুশফিককে নিয়ে

    লিটন-মুশফিককে নিয়ে দল ঘোষণা, বাদ পড়েছেন মিঠুন

    ক্রীড়া ডেস্ক | শুক্রবার, ২০ আগস্ট ২০২১

    লিটন-মুশফিককে নিয়ে দল ঘোষণা, বাদ পড়েছেন মিঠুন

    নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৯ সদস্য নিয়ে ঘোষণা করা এই দলে ইনজুরির কারণে ডাক পাননি তামিম ইকবাল।

    এ ছাড়া পারফরম্যান্সে ঘাটতির কারণে বাদ পড়েছেন মোহাম্মদ মিঠুন। তবে দলে ফিরেছেন মুশফিকুর রহিম, লিটন কুমার দাস ও আমিনুল ইসলাম বিপ্লব। আজ বৃহস্পতিবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে দল ঘোষণা কথা জানায় বিসিবি।

    অস্ট্রেলিয়া সিরিজের আগে শ্বশুর অসুস্থ হওয়ায় বায়ো-বাবলে আসতে পারেননি লিটন। এর আগে বাবা-মায়ের করোনার কারণে দেশে ফেরা মুশফিকও বয়ো-বাবল নিয়ে অজিদের কঠোর শর্তের কারণে ওই সিরিজে খেলতে পারেননি। অবশেষ দু’জনই ফিরছেন নিউজিল্যান্ডের বিপক্ষে।
    এই সিরিজ প্রথম ম্যাচ শুরু হবে ১ সেপ্টেম্বর। বাকি ৪টি খেলা হবে ৩, ৫, ৮ ও ১০ নভেম্বর। বিকেল ৪টায় সবগুলো খেলা অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

    বাংলাদেশ স্কোয়াড: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন, নাঈম শেখ, কাজী নুরুল হাসান, শামীম হোসেন, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, সাইফ উদ্দিন, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব ও নাসুম আহমেদ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত