প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপনের লক্ষে জেলা শ্রমিক লীগের বর্ধিত সভা

স্টাফ রিপোর্টার: আগামী ১২ অক্টোবর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের লক্ষে সাতক্ষীরায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় জেলা শ্রমিক লীগের অস্থায়ী কার্যালয়ে বর্ধিত সভায় সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক লীগ সাতক্ষীরা জেলা শাখার আহ্বায়ক মো. আব্দুল্লাহ সরদার। বর্ধিত সভায় বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ সাতক্ষীরা জেলা শাখার সদস্য সচিব মাহমুদুল আলম বিবিসি, শেখ রবিউল ইসলাম রবি, শেখ আজাদুল ইসলাম, কাজী আখতারুজ্জামান মহব্বত, শেখ শফিউল ইসলাম শফি, শেখ মকছুর রহমান, আব্দুল আজিজ বাবু, মিজানুর রহমান, এসএম আব্দুস সালাম, নাসির উদ্দিন, আব্দুস সালাম সরদার, ফিরোজ হোসেন, রুবেল হোসেন, ইসমাইল হোসেন, আজিজুল ইসলাম, আশরাফুজ্জামান শিমুল, সাইফুল ইসলাম প্রমুখ। এছাড়াও বিভিন্ন উপজেলা, বেসিক ইউনিয়ন, জাতীয় ইউনিয়নসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বর্ধিত সভায় কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এরমধ্যে ১২ অক্টোবর জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী জাঁকজমক পূর্ণভাবে উদযাপন করা হবে।

১৭ অক্টোবর সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ.লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামকে মোটরসাইকেল প্রতীকে নির্বাচিত করার জন্য সাতক্ষীরা জেলা জেলা শ্রমিকলীগের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশনা দেওয়া হয়। যারা সংগঠনের দায়িত্বশীল পদে থেকে সক্রিয়ভাবে দায়িত্ব পালন করছে না ও সংগঠন অভ্যন্তরে ষড়যন্ত্র করে শৃঙ্খলা ভঙ্গ করছে তাদের কে অব্যাহতি দিয়ে যোগ্য, অভিজ্ঞ, ও ত্যাগী নেতাদের তদস্থলে সমন্বয় করা হবে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না