পাইকগাছায় মোটরসাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত-৩,আহত-১

অনলাইন ডেস্ক: খুলনার পাইকগাছার শিববাড়ী ব্রীজের অপর প্রান্ত শ্মরনখালী মোড়ে (আলমতলা-কয়রা) সড়কে মুখোমুখি সংঘর্ষে দু’মোটরসাইল যাত্রি ও ভ্যান চালক নিহত ও এক কম্পিউটার শিক্ষার্থী আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে মোটরসাইকেল ও ভ্যনের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত ভ্যান চলক ইসমাইল গাজী( ৬২)। সে চাঁদখালী ইউপি’র শাহাপাড়ার আনছার গাজীর ছেলে। নিহত দু’মোটরসাইকেল যাত্রী রিয়াদ (২২) পৌরসভার ৬নং ওয়ার্ডের আবিদুর রহমানের ছেলে মাহাবুর গাইন(২৫) গড়ইখালীর হারুন গাইনের ছেলে।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে পুরোপুরি পরিচয় সনাক্তের চেষ্টা করছেন।

আহত তৃষা আশাশুনির বড়দল গ্রামের আলালউদ্দীনের মেয়ে। আহত তৃষার মা জানান,সকালে তার মেয়েসহ আরোও দু’জন মেয়ে শাহাপাড়া ব্রীজ মোড় হতে ভ্যানযোগে পাইকগাছায় কম্পিউটার প্রশিক্ষন নিতে বাড়ি থেকে রওনা হয়। দুর্ঘটনায় তৃষা আহত হলেও অন্য দু’শিক্ষার্থী অক্ষত আছে। প্রত্যক্ষদর্শী মঞ্জুরুল নামে এক ভ্যানচালক জানান,দ্রুত গতির মোটরসাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটলে সবকিছু তছনছ হয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত ওসি মোঃ ওবায়দুর রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হতাহতদের পরিচয় সনাক্তের চেষ্টা করছেন।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না