• শিরোনাম

    পরীমনির মুক্তির দাবিতে

    পরীমনির মুক্তির দাবিতে এবার শাহবাগে সমাবেশ

    বিনোদন প্রতিবেদক | শুক্রবার, ২০ আগস্ট ২০২১

    পরীমনির মুক্তির দাবিতে এবার শাহবাগে সমাবেশ

    আলোচিত চিত্রনায়িকা পরীমনির মুক্তির দাবিতে এবার রাজধানীর শাহবাগে সমাবেশ করবে ‘বিক্ষুব্ধ নাগরিকজন’। আগামী ২১ আগস্ট বিকেল ৪টায় পরীমনির মুক্তির দাবিতে শান্তিপূর্ণ সমাবেশ করা হবে বলে জানানো হয়েছে।

    রাষ্ট্রের একজন সেলেব্রেটির সঙ্গে এভাবে অন্যায় আচরণের বিরুদ্ধে সোচ্ছার হয়ে সবাইকে এই বিক্ষোভ সমাবেশে যোগদান করার আহ্বনা জানানো হয়েছে।

    এর আগে গত ১৪ আগস্ট একই ইস্যুতে তারা মানববন্ধন করে ক্ষোভ প্রকাশ করে জাতীয় প্রেসক্লাবের সামনে। এতে অংশ নেন ট্রেড ইউনিয়ন নেতা, মানবাধিকারকর্মী, লেখক, প্রকাশক, সাংস্কৃতিককর্মীসহ নাগরিক সমাজের অনেকেই।
    এদিকে, আজ পরীমনির তৃতীয় দফায় আরও এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালতে শুনানি শেষে এ আদেশ দেন।
    দেশের একজন তারকাকে বারবার এভাবে রিমান্ডে নেওয়া এবং তার প্রতি অমানবিক আচরণ করা হচ্ছে বলে বিবৃতি প্রদান করেছে দেশের ১৭ জন বিশিষ্ঠ নাগরিক।

    গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দফতরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীর বিরুদ্ধে মামলা করে।

    ADVERTISEMENT

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত