দেবহাটায় বয়:সন্ধিকালীন বিষয়ক স্কুল ক্যাম্পেইন

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় কিশোরীদের বয়ঃসন্ধিকালীন স্বাস্থ্য পরিচর্যা বিষয়ক স্কুল বেইজ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ জুন) নওয়াপাড়া সিদ্দিকিয়া সিনিয়র মাদ্রাসায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের রাইট টু গ্রো প্রজেক্ট আয়োজনে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এতে মাদ্রাসার সহকারী সুপার আমিনুর রহমানের সভাপতিত্বে দিক নির্দেশনামূলক আলোচনা করেন “রাইট টু গ্রো প্রজেক্ট” অফিসার তানজিমা আক্তার। তিনি কিশোর-কিশোরীদের মানসিক এবং শারীরিক সুস্থতা নিশ্চিত করা এবং কিশোরীদের মাঝে তাদের শারীরিক ও মানসিক বিকাশ নিয়ে আলোচনা করেন।

কিশোর-কিশোরীরা কি করে নিজের বয়ঃসন্ধিকালীন পরিচর্যা করবে এ ব্যাপারে তাদের মতামত গ্রহন করেন এবং পরামর্শ প্রদান করেন। অভিভাবকগণ কি করে তাদেরকে সহযোগিতা করবে সেবিষয়ে কিশোর-কিশোরীদের মানসিকভাবে কাউন্সিলিং করা হয়। এসময় মাদ্রসারা এবতেদায়ী বিভাগের প্রধান মনিরুজ্জামান, শিক্ষক আব্দুল কাদের, রবিউল ইসলাম, ইউনিয়ন ফ্যাসিলিটেটর এস,এম, সাইফুল ইসলাম ও কমিউনিটি প্রোমোটর সামা মন্ডলসহ মাদ্রাসার ছাত্র- ছাত্রীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না