দেবহাটায় দুর্নীতি বিরোধী বির্তক ও রচনা প্রতিযোগীতা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় দুর্নীতি বিরোধী বির্তক ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ জুন) উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজন এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উদ্বোধনীয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও ফাতেমা রহমান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক বিশ্বাস।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক চন্দ্রকান্ত মল্লিকের পরিচালনায় বক্তব্য দেন কমিটির সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, সহ-সভাপতি ও আশার আলোর নির্বাহী পরিচালক আবু আব্দুল্লাহ আল আজাদ। উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য নজরুল ইসলাম, সুতিকা সরকার, শিক্ষক সঞ্জয় কুমার, লিয়াকত আলী, ফজলুল হক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীরা।

- Advertisement -

উপজেলার ফাতেমা রহমান মাধ্যমিক বিদ্যালয় ও পারুলিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৮টি স্কুলের শিক্ষার্থীরা অংশ গ্রহনে বির্তক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এতে দেবহাটা সরকারি বিবিএমপি ইনস্টিটিউশন ও পারুলিয়া এসএস মাধ্যমিক বিদ্যালয় বির্তক প্রতিযোগীতায় ফাইনাল রাউন্ডে ওঠে। মঙ্গলবার (১১ জুন) বেলা ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে চুড়ান্ত বির্তক প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে। একই সাথে দুর্নীতি র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না