তালার নারী প্রতারক মিতা দেবহাটায় আটক

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় মিতা আক্তার (৩০) নামের এক নারী প্রতারককে আটক করেছে পুলিশ। তিনি তালা সদরের মীর আব্দুল ফিরোজের মেয়ে। সোমবার (১০ জুন) বেলা ১১টার দিকে দেবহাটা উপজেলার বহেরা এলাকায় প্রতারণাকালে তাকে আটকে প্রথমে কুলিয়া ইউনিয়ন পরিষদ ও পরে দেবহাটা থানা পুলিশে সোপর্দ করে এলাকাবাসি।

বহেরা গ্রামের আব্দুল লতিফ ঢালীর স্ত্রী হাসনা বানু, মৃত আনসার আলী শেখের স্ত্রী নূর জাহান, আবু তাহেরের স্ত্রী শাহিনা খাতুন,আব্দুর রাজ্জাকের স্ত্রী রোকেয়া খাতুন সহ একাধিক ভুক্তভোগী জানান, সম্প্রতি মিতা আক্তার নিজেকে প্রতিবন্ধী পুনর্বাসন সমাজকল্যাণ সংস্থার নামের একটি ভুয়া এনজিও প্রতিনিধি পরিচয় দিয়ে বহেরা গ্রামের একাধিক অসহায় নারীদেরকে গবাদিপশু প্রদানের প্রতিশ্রæতি দিয়ে বড় অংকের অর্থ হাতিয়ে নিয়ে প্রতারণা করেন। সোমবার ফের বহেরা এলাকায় ঢুকলে তাকে আটকে ইউনিয়ন পরিষদের মাধ্যমে পুলিশে সোপর্দ করেন ভুক্তভোগীরা।

- Advertisement -

দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এব্যাপারে ভুক্তভোগীদের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না