এদেশেই নির্মিত হবে দক্ষিণ ভারতের ছবি” রাগী’র মিট দ্যা প্রেসে বক্তারা

এদেশেই নির্মিত হবে দক্ষিণ ভারতের ছবি ” রাগী’র মিট দ্যা প্রেসে এমনটিই জানালেন বক্তারা। প্রায় এক দশক পর ভিন্ন লুকে পর্দায় ফিরে এ কথা বলেছেন ‘রাগী’ ছবির নায়ক আবির চৌধুরী। তিনি সোমবার সন্ধ্যায় ঢাকা শুটিং ক্লাবে ১৪ অক্টোবর ‘রাগী’ ছবির মুক্তিকে সামনে রেখে আয়োজিত অনুষ্ঠানে এ কথা বলেন। ঠিক একই কথা বললেন,শিল্পী সাধারণ সম্পাদক নিপুণ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রযোজক, পরিচালক, প্রদর্শক, চিত্রকর্মীসহ ‘রাগী’ ছবির পুরো টিম। এ ছবিটি পরিচালনা করেছেন মিজানুর রহমান মিজান। ছবিটির ট্রেলার, টিজার, পোস্টার ও গান দেখার পর প্রযোজক পরিবেশক সমিতির নেতা খোরশেদ আলম খসরু ছবিটির নায়ক আবির চৌধুরীকে দক্ষিণ ভারতীয় ছবি ‘পুষ্পা’র আল্লু অর্জুনের সঙ্গে তুলনা করে বক্তব্য প্রদান করেন। তার জবাবে আবির চৌধুরী বলেন, দর্শক যদি আমাদের ছবি দেখে এবং আমরা যদি আমাদের লগ্নী উঠিয়ে আনতে পারি তাহলে এদেশের দর্শককে দক্ষিণ ভারতের ছবির দিকে তাকাতে হবে না। সে চাহিদা আমরা পূরণ করতে পারব। তিনি সিনেমা হলে গিয়ে রাগী ছবিটি দেখার জন্য দর্শকের প্রতি আহবান জানান।

তাহলে দর্শক তার কথা সত্যতা খুঁজে পাবেন। নায়িকা মুনমুন বলেন, দর্শকরা এবার আমাকে অন্যরুপে দেখবেন। আমি আশাবাদী দর্শকরা আমার এই টার্নিং টা উপভোগ করবেন। নায়িকা মৌমিতা বলেন, ছবিতে এত এ্যাকশন ছিলো ফাইট করতে করতে আমাদের শরীর ব্যাথা হয়ে গিয়েছিলো। আমরা তে মনে করেছিলাম। এই ছবিতে হয়তোবা নায়ক- নায়িকার গানই থাকবে না কোন! অনুষ্ঠানে ছবির নায়িকা আঁচল বলেন, আমাদের দেশে নায়ক বলতে চকোলেট বয়ের মতো হবে, এমন একটি ধারণা প্রতিষ্ঠিত আছে। নায়ক আবির চৌধুরী সেটাকে ভুল প্রমাণ করেছে। শিল্পী সাধারণ সম্পাদক নিপুণ বলেন, আবির আমার সঙ্গে ‘তুমি আসবে কবে’ এবং ‘বাপ বড় না শ্বশুড় বড়’ ছবিতে কাজ করেছেন। কিন্তু সেই আবির আর ‘রাগ’ ছবির আবির একেবারেই ভিন্ন অভিনেতা। তার এ্যাকশন সাউথের সঙ্গে তুলনীয় হতে পারে।

এই বিভাগের আরও সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিতো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না