• শিরোনাম

    অ্যান্ডারসনের চোটে ভাগ্য খুলতে

    অ্যান্ডারসনের চোটে ভাগ্য খুলতে পারে সাকিবের!

    ক্রীড়া ডেস্ক | বুধবার, ১১ আগস্ট ২০২১

    অ্যান্ডারসনের চোটে ভাগ্য খুলতে পারে সাকিবের!

    আগামীকাল বৃহস্পতিবার লর্ডসে শুরু হতে যাওয়া টেস্টের আগে বড় দুঃসংবাদ পেল ইংলিশরা। সফরকারী ভারতের বিপক্ষে পেস বোলার স্টুয়ার্ট ব্রড কাফ মাসলে চোট পেয়ে ছিটকে গেছেন সিরিজ থেকে। এবার গোড়ালির চোটে পরেছে আরেক ইংলিশ পেসার জিমি অ্যান্ডারসন। এদিকে ইংলিশদের স্কোয়াডে ফিরেছেন মঈন আলী ও সাকিব মাহমুদ।

    আইসিসি টেস্ট চ্যাম্পিয়ন শিপের অন্তর্ভুক্ত পাঁচ ম্যাচের সিরিজের দ্বিতীয় টেস্টের আগে মঙ্গলবার অনুশীলনে চোট পান ব্রড। ডান পায়ের কাফ মাসলে চোট পান এই অভিজ্ঞ পেসার। এদিকে গোড়ালির চোটের কারণে বুধবার অনুশীলনে থাকতে পারেননি জিমি অ্যান্ডারসনও। জিমির ইনজুরি ভাবাচ্ছে ইংলিশ টিম ম্যানেজমেন্টকে।
    এদিকে ভারতের বিপক্ষে ইতিমধ্যে ইংলিশ স্কোয়াডে দুইজনকে অন্তর্ভুক্ত করা হয়েছে। ইংলিশ স্পিনার ডম বেসকে ছেড়ে দেওয়ায় দলে ছয় মাস পরে ফিরেছেন স্পিন অলরাউন্ডার মঈন আলী। গোড়ালির ইনজুরির কারণে লর্ডস টেস্টে না থাকা ব্রডের জায়গায় একাদশে থাকার সুযোগ আছে সাকিব মাহমুদের। যদি বৃহস্পতিবার অ্যান্ডারসন খেলতে না পারে তাহলে অভিষেক হওয়ার সুয়োগ আছে সাকিবের। অন্যথায় স্কোয়াডে থাকা মার্ক উড ও ক্রেক ওভারটনেরেই উপরেই আস্থা রাখতে পারেন ইংলিশ টিম ম্যানেজমেন্ট।

    এদিকে, সর্বশেষ পাকিস্তানের বিপক্ষে সিরিজে দারুণ ফর্মে ছিলেন সাকিব। একদিনের সিরিজে ৯ উইকেট নিয়ে ছিলেন সর্বোচ্চ উইকেট নেওয়া বোলার। সেই অসাধারণ খেলারই পুরষ্কার পেতে যাচ্ছেন এবার। ভারতের বিপক্ষে আসন্ন লর্ডস টেস্টে অভিষেক হতে যাচ্ছে এই ডানহাতি পেসারের। সাকিব শেষ লাল বলের ক্রিকেট খেলেছেন কয়েক মাস আগে কার্ডিফে।

    ঘরের মাঠে ভারতের বিপক্ষে শুরু হওয়া সিরিজে ইংলিশ স্কোয়াডে নেই ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নেওয়া বেন স্টোকস, হিল ইনজুরিতে থাকছেন না ক্রিস ওকস, কনুয়ের চোটে ছিটকে গেছেন জফরা আর্চারও।

    (ঢাকাটাইমস/১১আগস্ট/এইচএন)

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত