• শিরোনাম

    স্বাধীনতা দিবসে জয়নগর কলেজে আলোচনা সভা

    মোহাম্মদ রেজাউল করিম, কাশিয়ানী (গোপালগঞ্জ) : | রবিবার, ২৬ মার্চ ২০১৭

    স্বাধীনতা দিবসে জয়নগর কলেজে আলোচনা সভা

    মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে জয়নগর ইয়ার আলী খান ডিগ্রী কলেজের পক্ষ থেকে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    রবিবার সকালে কলেজ মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জয়নগর ইয়ার আলী খান ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহীদুল ইসলাম। অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন কলেজের উপাধ্যক্ষ ড. প্রণব কুমার রায়, সহযোগী অধ্যাপক এ.এন.এম.নজরুল হক (বাকী মিয়া)।

    আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামসুন্নাহার মিনা জামান, বাংলাদেশ আওয়ামী লীগ মহেশপুর ইউনিয়ন সভাপতি মোঃ মোশারফ হোসেন মিয়া, সেক্রেটারি হাসমত আলী সিকদার, ম্যানেজিং কমিটির সদস্য নায়েব খান, আবুবকর মৃধা, আলাউদ্দিন মিয়া, নুরুজ্জামান মৃধা, বাবু বিপ্লব চক্রবর্তী, দৈনিক আজকের অগ্রবাণীর বিশেষ প্রতিনিধি মোহাম্মদ ইকবাল হোসেন মোল্যা ও দৈনিক আজকের অগ্রবাণীর ম্যানেজার যায়েদ বীন জামান।

    আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭১ সালে পাকিস্তানের হানাদার বাহিনীর অত্যাচারের কথা তুলে ধরে বলেন, জাতির পিতা এই বাঙ্গালি জাতিকে স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ করেছিলেন। যুদ্ধের জন্য প্রস্তুত করেছেন। সেই যুদ্ধের মধ্য দিয়ে আমরা বিজয় অর্জন করেছি। আমরা বিজয়ী জাতি। কোনো দিক থেকে আমরা পিছিয়ে থাকবো না। দেশ হিসেবে আমরা এগিয়ে যাবো।

    আলোচনা সভায় কলেজের বিভাগীয় প্রধান, কর্মকর্তা, কর্মচারী এবং বিপুল সংখ্যক ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ২০ টাকার জন্য খুন!

    ২০ মার্চ ২০১৭