• শিরোনাম

    যশোরে ভাইয়ের হাতে ভাই খুন

    যশোর প্রতিনিধি: | সোমবার, ২৭ মার্চ ২০১৭

    যশোরে ভাইয়ের হাতে ভাই খুন

    যশোরের বাঘারপাড়ায় পারিবারিক কলহে আপন ভাইদের মারপিটের শিকার মাসুদুর রশিদ (৪৭) নামে এক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

    শুক্রবার বিকেলে ঢাকায় হাসপাতালে তিনি মারা যান।

    এ ঘটনায় তার তিনভাইকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ। একইসঙ্গে লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত মাসুদুর রশিদ যশোরের বাঘারপাড়া উপজেলার সৈয়দ মাহমুদপুর গ্রামের সুলতান মাহমুদের ছেলে।

    নিহতের মামা আজমল আজিজ বলেন, ‘মাসুদুর রশিদ কাজকর্ম করতো না। সম্প্রতি সে বাড়ির একটি গাছ অপর তিন ভাইকে না জানিয়ে বিক্রি করে দেয়। ক্রেতা গাছ কাটতে গেলে অন্য তিন ভাই তাতে বাধা দেয়। পরে এ নিয়ে চার ভাইয়ের মধ্যে বচসা শুরু হয়। একপর্যায়ে মাসুদুর রশিদকে মারপিট করে তার অন্য তিন ভাই। হৃদরোগী হওয়ায় অসুস্থ হয়ে পড়ে সে।

    এরপর তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলে মারা যায় মাসুদুর রশিদ।’

    তিনি আরো বলেন, ‘লাশ আনার পর পুলিশ বাড়িতে আসে এবং লাশ মর্গে পাঠায়।’
    বাঘারপাড়া থানার ওসি মতিয়ার রহমান বলেন, ‘স্থানীয়দের মাধ্যমে জানতে পারি, ভাইয়ে ভাইয়ে মারপিটের কারণে মাসুদুর রহমানের মৃত্যু হয়েছে। যে কারণে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য তার তিন ভাই হারুন, টিটো ও বিল্লাহকে থানায় আনা হয়েছে।’তিনি আরো বলেন, ‘ময়নাতদন্তেরর রিপোর্টে হত্যার বিষয়টি স্পষ্ট হলেই মামলা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত