• শিরোনাম

    ‘বাহুবলি ২’ মুক্তির পরেই প্রভাসের বিয়ে!

    অনলাইন ডেস্ক | শুক্রবার, ১৭ মার্চ ২০১৭

    ‘বাহুবলি ২’ মুক্তির পরেই প্রভাসের বিয়ে!

    ২০১৫ সালের সেরা ব্যবসাসফল ছবি ‘বাহুবলি’র প্রধান অভিনেতা তিনি। এর আগে একাধিক ছবিতে অভিনয় করলেও তাকে এখন ‘বাহুবলি’ পরিচয়েই চেনে সকলে। তিনি আর কেউ নন- ভারতীয় তেলেগু ছবির অভিনেতা প্রভাস। গতকাল মুক্তি পেল তার ‘বাহুবলি ২’ ছবির ট্রেলার। শোনা যাচ্ছে, ছবিটি মুক্তির পরেই বিয়ে করতে চলেছেন তিনি।

    আগামী এপ্রিলের ২৮ তারিখে মুক্তি পাবে বহুল আলোচিত ছবিটি। ছবিটির ট্রেলার প্রকাশ পাওয়ার কিছু পরেই প্রভাসের বিয়ের খবর পাওয়া যায় বিভিন্ন গণমাধ্যমে। তারপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিয়ে নিয়ে চলছে আলোচনা। পারিবারিক পছন্দেই নাকি বিয়ে হচ্ছে প্রভাসের। বিয়ের দিনও নাকি চূড়ান্ত। শুভক্ষণ দেখে বিয়ের কথা ঘোষণা করবেন প্রভাসের পরিবার। শোনা যাচ্ছে, ‘বাহুবলি ২’ মুক্তির পরেই সব কথা জানানো হবে।

    ওদিকে প্রভাসের নারী ভক্তদের জন্য এটি একটি দুঃসংবাদই বটে! তবে এই ব্যাপারে প্রভাসের কোন বক্তব্য পাওয়া যায় নি। তার মন্তব্যের ভিত্তিতেই জানা যাবে- এটি গুজব, নাকি সত্যিই বিয়ে করছেন প্রভাস!

    প্রসঙ্গত, মুক্তির আগেই ৫০০ কোটি রুপি ঘরে তুলে ফেলেছে তার ‘বাহুবলি ২’ ছবিটি। এর বেশিরভাগটাই এসেছে ছবির স্বত্ব বিক্রি করে। তিনটি ভাষায় নির্মিত হয়েছে ‘বাহুবলি ২’। তেলুগু, তামিল ও হিন্দি ভাষায় দেখা যাবে ছবিটি। ছবিতে অভিনয় করেছেন প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না ভাটিয়া ও আনুশকা শেঠি। ছবিটি পরিচালনা করেছেন এস এস রাজামৌলি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পুরো হলে দর্শক একজন!

    ২৫ মার্চ ২০১৭