• শিরোনাম

    ফরিদপুরে দুর্বৃত্তদের এসিডে ঝলসে গেল বাবা-মেয়ের শরীর

    অনলাইন ডেস্ক | বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০১৭

    ফরিদপুরে দুর্বৃত্তদের এসিডে ঝলসে গেল বাবা-মেয়ের শরীর

    প্রতীকী ছবি

    ফরিদপুরের সালথা উপজেলায় নিরীহ এক পরিবারের উপর এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে ওই পরিবারের রওশন শেখ (৪০) নামে এক ব্যক্তির শরীরের বাম অংশ ও তাঁর মেয়ে সাবিনার (১৮) বাম হাত ঝলসে গেছে।

    বুধবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার কাগদী পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

    স্থানীয় সূত্রে জানা যায়, রওশন শেখ কাগদী গ্রামের জনাব আলীর ছেলে। তিনি ঢাকায় দিনমুজুরের কাজ করেন। তাঁর মেয়ে সাবিনা স্থানীয় একটি মহিলা মাদ্রাসার ছাত্রী। দগ্ধ দুইজনকেই রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    রওশন অভিযোগ করে বলেন, স্থানীয় পাচু মাতুব্বরের ছেলে আকাদ্দেছ ও হাবিবুর, কাদের মাতুব্বরের ছেলে আবুলসহ কয়েকজন রাতের বেলা তাঁদের উপর হামলা চালায়। এ সময় তারা ঘরের মধ্যে ঢুকে এসিড ছুড়ে মেরে পালিয়ে যায়।

    এ ব্যাপারে অভিযুক্তদের কথা, এটি একটি সাজানো নাটক। কে বা কারা রাতের আঁধারে এসিড নিক্ষেপ করেছে তা আমাদের জানা নেই। আমাদের মিথ্যাভাবে ফাঁসানোর চেষ্টা করছে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরেই আমাদের ফাঁসাতে এমন নাটক সাজানো হয়েছে বলে মন্তব্য করেন তারা।

    সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, পূর্বে জমি বেচা-কেনা নিয়ে একটা বিরোধ ছিল বলে জানতে পেরেছি। কে বা কারা এসিড নিক্ষেপ করেছে তা জানতে তদন্ত চলছে। এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    যেভাবে উদ্ধার ৭৮ জন

    ২৬ মার্চ ২০১৭

  • ফেসবুকে news52bd.com