• শিরোনাম

    নেতাদের নয়, জনগণকে খুশি করতে কাজ করুন: সেতুমন্ত্রী

    অনলাইন ডেস্ক | বুধবার, ২২ মার্চ ২০১৭

    নেতাদের নয়, জনগণকে খুশি করতে কাজ করুন: সেতুমন্ত্রী

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগে গডফাদার ও পেশাহীন পেশীজীবীদের দরকার নেই। সংগঠনের নামে ঘরের মধ্যে ঘর তৈরি করা যাবে না। আগামী নির্বাচনে বিজয়ী হতে হলে আওয়ামী লীগকে আরো সুশৃঙ্খল, শক্তিশালী ও আধুনিক করতে হবে। নেতাদের খুশি করায় ব্যস্ত না হয়ে ভোটার তথা জনগণকে খুশি করতে কাজ চালিয়ে যেতে হবে।

    বুধবার দুপুরে সিলেট সরকারি আলিয়া মাদ্রসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় তৃণমূল প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

    বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের নাম ভাঙিয়ে সংগঠনের নামে রাজনৈতিক দোকান খোলা হচ্ছে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, এসব চলতে দেয়া যাবে না। যারাই এসব দোকান খোলার চেষ্টা করবে তাদেরকে পুলিশে দেয়ার আহ্বান জানান তিনি।

    বিএনপিকে নালিশ পার্টি হিসেবে আখ্যা দিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলনের হুমকিতে ভয় বা বিচলিত হবেন না। এরা নির্বাচন বয়কট, আগুন ও বোমা সন্ত্রাস করেও ব্যর্থ হয়েছে। এখন তারা ঘরে বসে নালিশের ভাঙা রেকর্ড বাজাচ্ছে। তাদের আন্দোলনে মরা গাঙে ঢেউ উঠবে না।

    জেলা থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ে মেয়াদোর্ত্তীণ সকল কমিটি ভেঙে কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি গঠনের তাগিদ দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কোনভাবেই কেউ পকেট কমিটি গঠনের চেষ্টা করবেন না। সংগঠনের জন্য কাজ না করে বছরের পর বছর জমিদারের মতো দলীয় পদ নিয়ে বসে থাকবেন তা হতে দেয়া যায় না।

    সরকারের উন্নয়ন ও অর্জনে জনগণ খুশি মন্তব্য করে তিনি বলেন, সরকারের উপর মানুষ সন্তুষ্ট থাকলেও আমাদের কিছু নেতার কর্মকাণ্ডে মানুষ অখুশি। আওয়ামী লীগে এসব নেতার প্রয়োজন নেই।

    আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সম্পাদক আহমদ হোসেনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, দলের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, অধ্যাপক রফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, হবিগঞ্জ থেকে আবু জাহিদ চৌধুরী এমপি, মৌলভীবাজার থেকে নেছার আহমদ, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম. জাকির হোসেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত